ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

শারীরিক সম্পর্কের পর লেনদেন নিয়ে ঝগড়া, অতঃপর...

প্রকাশনার সময়: ১২ মার্চ ২০২৪, ১৯:৪২

গাজীপুরের কাশিমপুরে আলোচিত কল্পনা আক্তার হত্যায় জড়িত দুই আসামিকে গ্রেপ্তার করেছে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) গাজীপুর। শ্রীপুরের নয়নপুর থেকে তাদের গ্রেপ্তার করা হয়।

মঙ্গলবার (১২ মার্চ) পিবিআইয়ের পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান এ তথ্য নিশ্চিত করেন।

গ্রেপ্তাররা হলেন- নেত্রকোনা জেলার মোহনগঞ্জ থানার তেতুলিয়া গ্রামের জাহিদুল হাসানের ছেলে মো. মাহবুব আলম (২৯) ও ঢাকার আশুলিয়ার আমতলা কাঠগড়া এলাকার আবুল কালাম চৌধুরীর ছেলে মো. মোশারফ হোসেন (৩২)।

পিবিআই পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান জানান, আসামিরা একে অপরের বন্ধু এবং একই এলাকার বাসিন্দা। তারা কাশিমপুর ও আশুলিয়া এলাকার বিভিন্ন গার্মেন্টস ফ্যাক্টরিতে চাকরি করতো। সেই সুবাদে কল্পনা আক্তারের (৩২) সঙ্গে পরিচয় হয় তাদের। পরবর্তীতে আসামিদের সঙ্গে কল্পনার সু-সম্পর্ক তৈরি হয়। এর প্রেক্ষিতে আসামিরা বিভিন্ন সময়ে এবং বিভিন্ন জায়গায় কল্পনার সঙ্গে দেখা-সাক্ষাত করতো এবং অনৈতিক সম্পর্ক স্থাপন করতো। গত ৩ মার্চ ঘটনার দিন গভীর রাতে আসামিরা কল্পনাকে কাশিমপুর থানার পানিশাইল জিরানী এলাকায় নিয়ে শারীরিক সম্পর্ক স্থাপন করে। পরে তাদের সঙ্গে লেনদেন নিয়ে ঘটনাস্থলে কল্পনার ঝগড়া হয়। এসময় আসামিরা শ্বাসরোধে কল্পনাকে ঘটনাস্থলেই হত্যা করে মরদেহ ফেলে রেখে পালিয়ে যায়।

পিবিআই কর্মকর্তা আরো জানান, এটি মূলত একটি হত্যার ঘটনা। কল্পনাকে নিয়ে আসামিরা অনৈতিক কাজ করে। পরে টাকা-পয়সা নিয়ে কল্পনার সঙ্গে ঝামেলা সৃষ্টি হলে আসামিরা কল্পনাকে শ্বাসরোধ করে হত্যা করে পালিয়ে যায়।

গাজীপুর পিবিআই সদস্যরা তথ্য প্রযুক্তি ব্যবহারের মাধ্যমে অভিযান পরিচালনা করে মঙ্গলবার ভোররাতে দুই আসামিকে গ্রেপ্তার করে। গ্রেপ্তাররা এ ঘটনার সঙ্গে জড়িত থাকার বিষয়ে স্বীকার করেছে বলেও জানান পুলিশ সুপার মোহাম্মদ মাকছুদের রহমান।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ