ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

সড়কে পড়েছিল কলেজছাত্রের মরদেহ

প্রকাশনার সময়: ২৭ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৫২

চট্টগ্রামের সড়কে মিলল শাওন বড়ুয়া (২৫) নামের এক কলেজছাত্রের রক্তাক্ত মরদেহ। মঙ্গলবার (২৭ ফেব্রুয়ারি) সকাল সাড়ে ৭টার দিকে চান্দগাঁও অনন্যা আবাসিক এলাকার একটি সড়কের ওপর থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত শাওন বড়ুয়া চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার পুরানগড় ইউনিয়নের শীলঘাটা গ্রামের টিপু বড়ুয়ার ছেলে। তিনি ওমরগণি এমইএস কলেজের ডিগ্রি দ্বিতীয় বর্ষের ছাত্র ছিলেন। পাশাপাশি তিনি ওয়েডিং ফটোগ্রাফির কাজ করতেন।

তাকে কে বা কারা ছুরিকাঘাতে ওই ছাত্রকে খুন করেছে তা এখনো জানতে পারেনি পুলিশ। এ ঘটনায় ওই কলেজছাত্রের বাবা বাদী হয়ে নগরের চান্দগাঁও থানায় মামল দায়ের করেন।

বিষয়টি নিশ্চিত করে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মো. ছাবেদ আলী নয়া শতাব্দীকে বলেন, মঙ্গলবার সকাল সাড়ে ৭টার দিকে শাওন নামে ওই যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে আমাদের মনে হচ্ছে, এটি খুন। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতালে পাঠানো হয়েছে। আমরা তদন্ত করছি। নিহতের পরিবারের পক্ষ থেকে এজাহার দায়ের করা হয়েছে।

নিহতের মামা তাপস বড়ুয়া বলেন, শাওন মূলত ফটোগ্রাফি করতো। সে সোমবার সন্ধ্যায় একটি বিয়েতে যেতে বাসা থেকে বের হয়। এ সময় তার সঙ্গে ক্যামেরা ট্রাইপডসহ আরও অনেক সরঞ্জাম ছিল। রাতে সে আর বাসায় ফেরেনি।

সকালে পুলিশ তার মরদেহ উদ্ধার করেছে। এ সময় তার কাছে শুধু মোবাইলটাই ছিলো বলে তিনি জানান।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ