ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

তাপদাহে সবার জন্য পানি সরবরাহ ও লিফলেট বিতরণ করবে যুবলীগ

প্রকাশনার সময়: ২৪ এপ্রিল ২০২৪, ১৪:২২

দেশব্যাপী চলমান তীব্র তাপদাহে অতিষ্ঠ জনজীবন। তাই সর্বসাধারণের পাশে থাকতে সুপেয় পানি সরবরাহ ও সচেতনতামূলক লিফলেট বিতরণ কর্মসূচি গ্রহণ করেছে বাংলাদেশ আওয়ামী যুবলীগ।

জানা গেছে, রাজধানীসহ সারা দেশে সুপেয় পানি সরবরাহ ও লিফলেট বিতরণ কার্যক্রম চালানো হবে। আগামী শুক্রবার (২৬ এপ্রিল) সকাল ১১টায় রাজধানীর ফার্মগেটে এ কর্মসূচির উদ্বোধন করা হবে। এতে সভাপতিত্ব করবেন যুবলীগের চেয়ারম্যান শেখ ফজলে শামস্ পরশ, সঞ্চালনা করবেন যুবলীগ সাধারণ সম্পাদক আলহাজ্ব মো. মাইনুল হোসেন খান নিখিল এমপি।

সুপেয় পানি সরবরাহ ও লিফলেট বিতরণ করা হবে ঢাকা মহানগর উত্তরের গাবতলী, শ্যামলী, মোহাম্মদপুর (টাউন হল), ফার্মগেট, মহাখালী, বনানী (আতাতুর্ক এভিনিউ), গুলশান-১, গুলশান-২, পল্লবী, উত্তরা (রাজলক্ষ্মী), বাড্ডা (লিংক রোড), ভাটারা (নতুন বাজার), রামপুরা, মিরপুর-১, মিরপুর-১০, তেজগাঁও এলাকায়।

এছাড়াও ঢাকা মহানগর দক্ষিণের ধানমণ্ডি-৩২, ধানমণ্ডি-৩/এ, কামরাঙ্গীরচর, শাহবাগ, ২৩, বঙ্গবন্ধু এভিনিউ, যাত্রাবাড়ী মোড়, ধোলাইপাড়, ভিক্টোরিয়া পার্ক, সদরঘাট, মতিঝিল, পল্টন, কাকরাইল মসজিদ, তাঁতীবাজার মোড়, চকবাজার, কমলাপুর, দৈনিক বাংলা মোড়ে সুপেয় পানি সরবরাহ ও লিফলেট বিতরণ করা হবে।

এ বিতরণ কর্মসূচি ধারাবাহিকভাবে দেশব্যাপী সাংগঠনিক শাখাসমূহে বাস্তবায়নের জন্য নির্দেশক্রমে অনুরোধ করেছে যুবলীগ।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ