ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ফেসবুক স্ট্যাটাসে যে বার্তা দিলেন নেইমার

প্রকাশনার সময়: ০৪ ডিসেম্বর ২০২২, ১২:২৪ | আপডেট: ০৪ ডিসেম্বর ২০২২, ১২:২৭

শনিবার (৩ ডিসেম্বর) আর্জেন্টিনা যখন নকআউট পর্বের লড়াইয়ে মেতেছে ঠিক তখনই ফেসবুকে এক বার্তা দেন নেইমার। বাংলাদেশ সময় তখন রাত ২টা ২০ মিনিট। নেইমার নিজের অফিসিয়াল ফেসবুকে দুইটি ছবি শেয়ার করে তার ক্যাপশনে লেখেন, ‘আমার ভাল লাগছে, আমি জানতাম যে আমি এখন করব।’

২০ মিনিটের মধ্যেই নেইমারের সেই পোস্টে প্রায় ১৫০ হাজার রিয়েক্ট পড়ে। ওই সময়ের মধ্যে ১৫ হাজার কমেন্টের পাশাপাশি শেয়ার হয় প্রায় ১০ হাজার।

চলমান কাতার বিশ্বকাপের হট ফেভারিট হিসেবে মিশন শুরু করে ব্রাজিল। টুর্নামেন্টে নিজেদের প্রথম ম্যাচেও দুর্দান্ত জয় পায় সেলেসাওরা। সার্বিয়ার বিপক্ষে সেই ম্যাচে ২-০ গোলে জিতলেও দুঃসংবাদ সঙ্গী হয় ব্রাজিল দলের। ম্যাচটিতে ৯ বার ফাউলের শিকার হয়ে মারাত্নক ভাবে আঘাত পান দলের সবচেয়ে বড় তারকা নেইমার। ম্যাচের ৮০তম মিনিটে উঠিয়ে নেয়া হয় তাকে।

পরে জানা যায় পা মচকে যাওয়ায় গ্রুপ পর্বের ম্যাচগুলো থেকে ছিটকে যান নেইমার। এরপরই নেইমারকে নিয়ে উঠে নতুন গুঞ্জন। নেইমারের বাবার বরাত দিয়ে বেশ কিছু আন্তর্জাতিক গণমাধ্যম জানায় বিশ্বকাপ শেষ নেইমারের। অথবা ব্রাজিল যদি ফাইনালে ওঠে সেই ম্যাচে দেখা যাবে নেইমারকে। যদিও এই বিষয় নিয়ে কোনো মন্তব্য করেনি ব্রাজিলের কোচ কিংবা ফুটবল ফেডারেশন।

ক্যামেরুনের বিপক্ষে ম্যাচে নেইমারকে মাঠে দেখা যায়। সতীর্থদের উজ্জীবিত করতে মাঠে বসেই দেখে পুরো ম্যাচ। এতেই যেন আশার প্রদীপ জ্বলতে থাকে ব্রাজিল সমর্থকদের মনে। এবার যেন সে প্রদীপের আলো আরও বাড়িয়ে দিলেন ব্রাজিলের প্রাণভোমরা।

ব্রাজিল শেষ ষোলোর ম্যাচে দক্ষিণ কোরিয়ার মুখোমুখি হবে। ৫ ডিসেম্বর স্টেডিয়াম ৯৭৪ এ বাংলাদেশ সময় রাত ১টায় মাঠে গড়াবে ম্যাচটি। সমর্থকরা আশা করছে এই ম্যাচেই ফিরবেন নেইমার।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ