ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

নেইমার থাকলে পিএসজি ছাড়বেন এমবাপ্পে!

প্রকাশনার সময়: ২৭ ডিসেম্বর ২০২২, ১৫:৪২

মরুর দেশ কাতারে বিশ্বকাপের অন্যতম জমজমাট আসর শেষে খেলোয়াড়রা নিজ নিজ ক্লাবে ফিরছেন। এর মধ্যেই গুঞ্জন উঠেছে ফরাসি স্ট্রাইকার কিলিয়ান এমবাপ্পে সম্ভবত রিয়াল মাদ্রিদে যোগ দিতে চলেছেন। এমনই এক খবর জানিয়েছে স্প্যানিশ সংবাদমাধ্যম মার্কা। তবে রিয়াল মাদ্রিদ নাকি সরাসরি জানিয়ে দিয়েছে, এমবাপ্পেকে আর চাইছে না তারা। কেননা শেষ সিজনে যোগ দেওয়ার কথা থাকলেও শেষ পর্যন্ত মাদ্রিদে পাড়ি জমাননি তিনি।

এদিকে মাদ্রিদে যাওয়া হচ্ছে না নিশ্চিত হওয়ার পরেই এমবাপ্পে এবার পিএসজিকে তিনটি শর্ত জুড়ে দিয়েছেন। জানিয়েছেন শর্ত না মানলে ক্লাব ছাড়বেন তিনি। অন্য স্প্যানিশ মিডিয়া 'ওকে ডায়েরি'তে বলা হয়েছে, পিএসজিকে দেওয়া এমবাপ্পের প্রথম শর্তই হলো- নেইমারকে ছেড়ে দিতে হবে। তার সঙ্গে এক ক্লাবে খেলতে চান না। বিশ্বকাপের সময় মেসির সঙ্গে ফরাসি তারকার সম্পর্ক নিয়ে গুঞ্জন ছড়িয়েছিল। তবে বলা হচ্ছে, মেসির সঙ্গে ব্যক্তিগত সম্পর্ক এখনও ভালো রয়েছে। তবে, নেইমারের সঙ্গে তার সমস্যা রয়েছে।

দ্বিতীয় শর্তে বলা হয়েছে, বর্তমান পিএসজি কোচ ক্রিস্টোফ গ্যালতিয়েরকে সরিয়ে জিনেদিন জিদানকে নিয়ে আসার কথাও বলেছেন তিনি। যদিও জিদানের ফ্রান্স অথবা ব্রাজিলের জাতীয় দলের কোচ হওয়ার জোরালো গুঞ্জন রয়েছে। তৃতীয়ত, নেইমারকে ছাড়ার পর পিএসজির সামনে দুজনকে নিয়ে আসার শর্ত দিয়েছেন এমবাপ্পে। লেভানডস্কি অথবা হ্যারি কেইনকে সতীর্থ হিসেবে পেতে চান তিনি।

গেল বছরও পিএসজিতে নতুন করে চুক্তি করার সময় এমবাপ্পেকে ক্লাবের পক্ষ থেকে একাধিক প্রতিশ্রুতি দেওয়া হয়েছিল। তবে এমবাপ্পের দাবি, তাকে দেওয়া সেসব প্রতিশ্রুতি রাখেনি ফ্রান্সের এই ক্লাবটি।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ