ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

ব্রাজিলকে সমর্থন দেবেন আর্জেন্টাইন কোচ

প্রকাশনার সময়: ৩০ নভেম্বর ২০২২, ১৫:০৬

পোল্যান্ডকে হারাতে পারলেই মিলবে শেষ ষোলোয় টিকিটি। এমন সমিকররণ নিয়ে আজ বাংলাদেশ সময় রাত ১ টায় দোহায় স্টেডিয়াম ৯৭৪–এ পোল্যান্ডের মুখোমুখি হবে আর্জেন্টিনা। তবে গ্রুপের অন্য ম্যাচে সৌদি আরব-মেক্সিকো ড্র করলে পোলিশদের সঙ্গে ড্র করেও দ্বিতীয় রাউন্ডে যেতে পারবে আর্জেন্টিনা।

তবে কোন কারণে বিশ্বকাপ থেকে আর্জেন্টিনা ছিটকে গেলে ব্রাজিলকে সমর্থন দেবেন আর্জেন্টাইন কোচ স্কালোনি। পোল্যান্ডের মুখোমুখি হওয়ার আগে কাল সংবাদ সম্মেলনে এমন ইঙ্গিতই দিয়েছেন স্কালোনি। লাতিন আমেরিকান ফুটবলের ভক্ত হওয়ায় এই মহাদেশের কোনো দলকেই সমর্থন দেবেন তিনি। সে হিসেবে লাতিন থেকে আর্জেন্টিনার বাইরে কাগজে–কলমে বিশ্বকাপ জয়ের সামর্থ্য আছে শুধু ব্রাজিলের।

ধরে নেওয়া যাক, পোল্যান্ডের বিপক্ষে আজ জিততে পারল না আর্জেন্টিনা। কিংবা হেরে বাদ পড়ল গ্রুপ পর্ব থেকে। কিংবা ফাইনালের আগেই বিদায় নিতে হলো মেসিদের, আর তখনো ব্রাজিল টিকে আছে টুর্নামেন্টে। স্কালোনি তখন কোন দলকে সমর্থন করবেন? সংবাদ সম্মেলনে এই প্রশ্নের উত্তরে স্কালোনি বলেছেন, ‘ব্রাজিল (শেষ ষোলোয়) ওঠায় খুশি হয়েছি। আমি লাতিন আমেরিকান ফুটবলের বড় ভক্ত।আমার প্রচুর ব্রাজিলিয়ান বন্ধু আছে। আর্জেন্টিনা যদি না পারে তাহলে আমি চাইব লাতিন আমেরিকার কোনো দল জিতুক (বিশ্বকাপ)। কেউ অন্যভাবে ভাবলে ভুল করবে। ওরা (ব্রাজিল) ভালো খেলে দুটি ম্যাচ জিতেছে, তাদের অভিনন্দন জানাই।’

নয়া শতাব্দী/জেআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ