ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জিলকদ ১৪৪৫

মেসির ছবি নতুন রেকর্ডে, জানালেন জাকারবার্গ

প্রকাশনার সময়: ২১ ডিসেম্বর ২০২২, ০৭:১৯ | আপডেট: ২১ ডিসেম্বর ২০২২, ০৭:২৬

লিওনেল মেসি। নতুন ইতিহাসে লেখা এক কিংবদন্তির নাম। যার নামে পাশে জড়িয়ে আছে নান্দনিক ফুটবলের ছোঁয়া। যে লিও’র পাশে বসেছে রেকর্ডের পর রেকর্ড। সেই মেসিই পেলেন এবারের কাতার ফুটবল বিশ্বকাপের শিরোপা। এর পরই পূর্ণতা পেলো টানা ৩৬ বছর শিরোপা না পাওয়ার খড়া।

অন্যদিকে এবারের ফুটবল বিশ্বকাপের শিরোপা জয়ী হওয়ার পরই মেসি বন্দনায় মজেছেন বিশিষ্ট জনরা। বাদ যায়নি মেটার সিইও মার্ক জাকারবার্গ।

নিজের ভেরিফায়েড পেজে তিনি লিখেছেন, লিওনেল মেসির বিশ্বকাপ হাতে উদযাপনের ছবি ইনস্টাগ্রামে ইতিহাস গড়েছে। আর তার হোয়াটসঅ্যাপে সেকেন্ডে ২৫ মিলিয়ন ম্যাসেজ আসছে।

শিরোপার সাথে ভেরিফায়েড ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে নিজের তিনটি ছবি পোস্ট দিয়েছিলেন মেসি। একটি ছবিতে দেখা যায়, শিরোপা উঁচিয়ে ধরে উচ্ছ্বাস প্রকাশ করছেন, অন্যটিতে গোটা দলের সাথে চ্যাম্পিয়নস মঞ্চে শিরোপা নিয়ে উদযাপনের দৃশ্য এবং শেষেরটিতে দেখা যায় গোল্ডেন বল হাতে বিশ্বকাপের ট্রফিকে চুম্বন করছেন।

ছবিগুলো পোস্টের ১৫ ঘণ্টার মধ্যে একটি নতুন রেকর্ড তৈরি করে। বিশ্বকাপ হাতে সেই স্থিরচিত্রগুলো এবং তার সাথে আবেগঘন স্ট্যাটাসটি আপলোডের ১৬ ঘণ্টার মধ্যে ৪৩ মিলিয়ন লাইক পায়, যা রোনালদোর রেকর্ডকেও ছাপিয়ে এক নতুন রেকর্ড তৈরি করে। মাত্র কয়েক ঘণ্টার ব্যবধানে সেই ছবিই জায়গা করে নিয়েছে ইতিহাসের পাতায়।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ