ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

মাশরাফির রূপগঞ্জের ম্যাচে মাঠে আগুন

প্রকাশনার সময়: ১৫ এপ্রিল ২০২৪, ১৮:২৭

সোমবার (১৫ এপ্রিল) ঈদের ছুটি কাটিয়ে খেলায় ফেরেন বাংলাদেশের ক্রিকেটাররা। প্রথম দিনেই ঢাকা প্রিমিয়ার লিগের দশম রাউন্ডের তিনটি খেলা। এর মধ্যে একটিতে মুখোমুখি হয়েছে মাশরাফি বিন মর্তুজার দল লিজেন্ডস অব রূপগঞ্জ ও গাজী টায়ার্স ক্রিকেট একাডেমি।

এদিন অনাকাঙ্ক্ষিত একটি দুর্ঘটনার মুখোমুখি হন মাশরাফিরা। প্রেসিডেন্ট বক্সের পেছনে লেগে যায় আগুন। জানা গেছে, শর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত। এতে খেলার ফলাফল নিয়ে তৈরি হয় অনিশ্চয়তা।

শেষ পর্যন্ত বড় কোনো দুর্ঘটনা ঘটেনি। তবে আগুন লেগে যাওয়ার পর খেলা ১০ মিনিট বন্ধ ছিল। পরে আগুন নিয়ন্ত্রণে আসলে ফের খেলা শুরু হয়। অবশেষে মাঠে ফিরেই দারুণ একটি দিন কাটান মাশরাফিরা।

এই ম্যাচে গাজী টায়ার্সকে ১০ উইকেটের বিশাল ব্যবধানে হারায় রূপগঞ্জ। গাজী টায়ার্সকে ১৫০ রানে গুটিয়ে দিয়ে মাশরাফির দল ম্যাচটি জিতে নিয়েছে মাত্র ১৯.২ ওভারে।

টস হেরে ব্যাট করতে নেমে রূপগঞ্জের বোলারদের তোপে মাত্র ১৫০ রানে অলআউট হয়ে যায় গাজী টায়ার্স। দলের হয়ে সর্বোচ্চ ৩০ রান করেন ইফতেখার হোসেন ইফতি। আরেক ওপেনার মহব্বত হোসেন রোমান করেন দ্বিতীয় সর্বোচ্চ ২৬ রান।

এছাড়া ইফতেখার সাজিদ করেন ২০ রান। বাকিদের কেউ আর ২০ রানের কৌটা স্পর্শ করতে পারেননি। ফলে ৪৪.২ ওভার ব্যাট করে মাত্র ১৫০ রানে শেষ হয় গাজী টায়ার্সের ইনিংস।

জবাবে ব্যাট করতে নেমে কোনো উইকেট না হারিয়ে ম্যাচটি জিতে নেয় রূপগঞ্জ। ওপেনার তাওফিক খান তুষার হাঁকান দুর্দান্ত সেঞ্চুরি। ৬৬ বলে ১১৪ রানের ঝকঝকে ইনিংস খেলেন তিনি। ১২ বাউন্ডারি আর ৮ ছক্কায় ইনিংস সাজান তিনি। তুষারের সঙ্গে ৩৫ রানে অপরাজিত থেকে বিজয়ীর বেশে মাঠ ছাড়েন সাদমান খান।

রূপগঞ্জের হয়ে শুভাগত হোম একাই নেন ৪ উইকেট। ২টি করে উইকেট শিকার করেন মাশরাফি ও আব্দুল হালিম।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ