ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

পাঁচ উইকেট হারিয়ে বিপাকে কুমিল্লা

প্রকাশনার সময়: ০১ মার্চ ২০২৪, ১৯:৩৪ | আপডেট: ০১ মার্চ ২০২৪, ১৯:৪৪
১২ বলে ১৬ রান করে আউট হয়ে ফিরেছেন কুমিল্লার অন্যতম ভরসা অধিনায়ক লিটন দাস। ছবি- ক্রিকইনফো

বিপিএলের শিরোপা জয়ের লক্ষ্যে আবারও ফাইনালে মুখোমুখি হয়েছে কুমিল্লা ভিক্টোরিয়ান্স ও ফরচুন বরিশাল। এবার চার বারের চ্যাম্পিয়নদের হারিয়ে শিরোপা নিজেদের করে নিতে চায় বরিশাল।

শুক্রবার (১ মার্চ) ফাইনালে টস জিতে কুমিল্লাকে ব্যাটিংয়ে আমন্ত্রণ জানিয়েছে বরিশাল। প্রথমে ব্যাট করতে নেমে শুরুতেই চাপে পড়ে কুমিল্লা।

ইনিংসের প্রথম ওভারেই সুনিল নারিনকে হারায় কুমিল্লা। ৪ বলে ৫ রান করে ক্যাচ আউট হন এই ক্যারিবিয়ান। তিনে ব্যাট করতে নেমে দ্রুত রান তুলতে থাকেন তাওহীদ হৃদয়। তবে ইনিংস বড় করতে পারেনি এই টাইগার ব্যাটার।

১০ বলে ১৫ রান করে জেমস ফুলারকে উড়িয়ে মারতে গিয়ে বাউন্ডারি লাইনে কাটা পড়েন তিনি। ক্রিজের এক প্রান্ত আগলে রাখেন কুমিল্লার অধিনায়ক লিটন দাস। তবে নিজেকে ধরে রাখতে পারেননি অধিনায়ক। ১২ বলে ১৬ রান করে ক্যাচ আউট হন এই ডানহাতি ব্যাটার।

এরপর ওবেদ ম্যাকয়ের বলে তামিমকে ক্যাচ দিয়ে জনসন চার্লস ফেরেন ১৭ বলে ১৫ রান করে। এ পর্যায়ে মাহিদুলের সঙ্গে জুটি গড়তে আসেন মঈন আলী। তবে ১২তম ওভারের শেষ বলে তিনিও ফেরেন রান আউট হয়ে।

যাতে এ প্রতিবেদন লেখা পর্যন্ত, ১২ ওভারে মাত্র ৭৯ রান তুলতেই ৫ উইকেট হারিয়ে বিপাকে পড়েছে কুমিল্লা। তবে ষষ্ঠ উইকেটে জাকের আলী অনিককে (৮) সঙ্গী করে দলীয় স্কোরকে সম্মানজনক পর্যায়ে নিতে ছুটছেন মাহিদুল ইসলাম অঙ্কন। ৩০ রানে ব্যাট করছেন এই তরুণ।

নয়া শতাব্দী/এসএ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ