ঢাকা, বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

বিটিভির দশম গ্রেডের পদের লিখিত পরীক্ষার ফল প্রকাশ

প্রকাশনার সময়: ১৮ এপ্রিল ২০২৪, ১৭:৪৯

তথ্য ও সম্প্রচার মন্ত্রণালয়ের অধীন বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) উপসহকারী প্রকৌশলী/স্টুডিও যন্ত্রবিদ (১০ম গ্রেড) পদে লিখিত পরীক্ষার ফল প্রকাশিত হয়েছে।

বাংলাদেশ সরকারি কর্ম কমিশনের (পিএসসি) ওয়েবসাইটে ওই ফলাফল প্রকাশ করা হয়েছে।

বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গত বছরের ২২ নভেম্বর বিটিভির উপসহকারী প্রকৌশলী/স্টুডিও যন্ত্রবিদ (১০ম গ্রেড) পদের লিখিত পরীক্ষা অনুষ্ঠিত হয়। এই পরীক্ষায় সাময়িকভাবে উত্তীর্ণ হয়েছেন মোট ৬০ জন প্রার্থী।

২০২১ সালের ২৩ ডিসেম্বর পিএসসির জারিকৃত নিয়োগ বিজ্ঞপ্তির শর্তানুযায়ী মূল আবেদনপত্র বিপিএসসি ফরম-৫এ (অ্যাপ্লিকেন্টস কপি) কমিশনের ওয়েবসাইট থেকে ডাউনলোড করে বিজ্ঞাপনের নির্দেশাবলির ৯–এ উল্লিখিত প্রয়োজনীয় কাগজপত্রসহ (প্রযোজ্য ক্ষেত্রে) ২৩ এপ্রিল থেকে আগামী ৯ মের মধ্যে (সাপ্তাহিক ছুটির দিন ছাড়া) প্রতি কর্মদিবসে সকাল ১০টা থেকে বিকেল ৩টা পর্যন্ত পরিচালক [ইউনিট-২], বাংলাদেশ সরকারি কর্ম কমিশন সচিবালয়, আগারগাঁও, শেরেবাংলা নগর, ঢাকা বরাবর ডাকযোগে অথবা সরাসরি জমা দিতে হবে।

কোনো প্রার্থী নির্ধারিত সময়ের মধ্যে মূল আবেদনপত্র বিপিএসসি ফরম-৫এ (অ্যাপ্লিকেন্টস কপি) ডাকযোগে বা সরাসরি জমা দিতে ব্যর্থ হলে তার প্রার্থিতা বাতিল হবে।

পরবর্তী সময়ে কোনো প্রার্থীর সংশ্লিষ্ট নিয়োগ বিজ্ঞপ্তিতে উল্লিখিত কোনো শর্তের গুরুতর ঘাটতি দেখা গেলে মৌখিক পরীক্ষার আগে বা পরে বা যেকোনো পর্যায়ে সংশ্লিষ্ট প্রার্থীর প্রার্থিতা বাতিল বলে গণ্য হবে।

উত্তীর্ণ প্রার্থীদের মৌখিক পরীক্ষার তারিখ, স্থান ও সময়সূচি পরবর্তী সময়ে কর্ম কমিশনের ওয়েবসাইটসহ জাতীয় দৈনিক পত্রিকার মাধ্যমে জানানো হবে। লিখিত পরীক্ষার বিস্তারিত ফল দেখতে এখানে ক্লিক করুন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ