ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা

প্রকাশনার সময়: ০১ মে ২০২৪, ১৫:২২

নাটোরের লালপুরে মনজুরুল ইসলাম মঞ্জু নামে এক আওয়ামী লীগ নেতাকে গুলি করে হত্যা করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার (৩০ এপ্রিল) রাত ১১টার দিকে লালপুরের গোপালপুর পৌরসভার আজিমনগর রেলস্টেশন এলাকার একটি কনফেকশনারি দোকানের সামনে এই ঘটনা ঘটে।

নিহত মনজুরুল ইসলাম মঞ্জু লালপুর উপজেলার বাহাদিপুর গ্রামের আব্দুল মান্নানের ছেলে। তিনি গোপালপুর পৌর আওয়ামী লীগের সহ-সভাপতি ছিলেন।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, মঙ্গলবার রাত ১১টার দিকে আওয়ামী লীগ নেতা মনজুর রহমান মঞ্জু আজিমনগর রেলস্টেশন এলাকার রবিউল ইসলামের কনফেকশনারি দোকানের সামনে অবস্থান করছিলেন। হঠাৎ পাঁচ-ছয়জন লোক এসে মঞ্জুরের মাথায় এবং পেটে গুলি করে দ্রুত ঘটনাস্থল ত্যাগ করে। এতে ঘটনাস্থলেই মনজুরুল ইসলাম মঞ্জুর মৃত্যু হয়। স্থানীয়রা তাকে উদ্ধার করে গোপালপুর মুক্তার জেনারেল হাসপাতালে নেওয়ার পর চিকিৎসক মৃত ঘোষণা করেন।

লালপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি)নাসিম আহমেদ মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহ উদ্ধার করে। মুখোশধারী দুর্বৃত্তরা এই হামলা চালিয়েছে বলে জানতে পেরেছি। হামলাকারীদের ধরতে পুলিশ অভিযান পরিচালনা করছে। ঘটনাস্থল পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তারা পরিদর্শন করছেন এবং এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

নয়াশতাব্দী/এনএইচ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ