ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জিলকদ ১৪৪৫
ডাকাত আতঙ্ক

সন্ধ্যার মধ্যে সোনার দোকান বন্ধের নির্দেশ

প্রকাশনার সময়: ৩০ ডিসেম্বর ২০২২, ১২:১২

ভারতের বর্ধমানে আস্তানা গেড়েছে বিহারের ‘কুখ্যাত’ গ্যাং। তাই জেলার সোনা ব্যবসায়ীদের সতর্ক করেছে পুলিশ। দুষ্কৃতিকারীরা ইতোমধ্যেই পূর্ব বর্ধমানের কালনা, কাটোয়া এবং বর্ধমান শহরে রেকি করেছে বলেও জানতে পেরেছে আইনশৃঙ্খলা বাহিনী। তাই অঘটন রুখতে জেলার সব সোনা ব্যবসায়ীদের সন্ধ্যা সাড়ে ৭টার মধ্যে দোকান বন্ধ করার জন্য নির্দেশ দিয়েছে পুলিশ। সেই সাথে পুলিশের পক্ষ থেকে সন্দেহভাজন কয়েকজন ব্যক্তির ছবিও ব্যবসায়ীদের কাছে পাঠিয়ে দেয়া হয়েছে।

সিসিটিভি ক্যামেরায় ধরা পড়া ওই ব্যক্তিদের যে ছবি প্রকাশ করা হয়েছে তাতে দেখা গেছে, ওই সন্দেহভাজন ব্যক্তিরা সোনা ও রুপার দোকানের সামনেই ঘোরাফেরা করছে। এ ঘটনাকে কেন্দ্র করে জেলার সব ব্যবসায়ীদের মধ্যেই আতঙ্ক সৃষ্টি হয়েছে। এই তথ্য পাওয়ার পর পুলিশের পাশাপাশি ব্যবসায়ীরাও রাতে পাহারাকে জোরদার করেছেন।

বর্ধমান থানা থেকে পুলিশ ও সিভিক ভলান্টিয়াররা গিয়ে বর্ধমান শহরের সোনা ব্যবসায়ীদের জানান, বিহার থেকে একটি বড় গ্যাং ঢুকেছে। তাই সাবধানতা অবলম্বন করতে হবে। প্রত্যেক ব্যবসায়ীকে এ বিষয়ে সতর্ক থাকার নির্দেশ দিয়ে যান পুলিশকর্মীরা।

এ প্রসঙ্গে জেলা পুলিশ সুপার কামনাশিস সেন বলেন, পার্শ্ববর্তী জেলায় সোনা রূপার দোকানে ডাকাতি হওয়ায় আমরা সতর্কতা হিসেবে সন্ধ্যায় দোকান বন্ধ করে দিতে বলেছি।

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ