ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

ঈদের দিন হঠাৎ হাসপাতালে স্বাস্থ্যমন্ত্রী 

প্রকাশনার সময়: ১১ এপ্রিল ২০২৪, ১৭:৩২

আজ পবিত্র ঈদুল ফিতরের দিন হঠাৎ হাসপাতালে হাজির স্বাস্থ্যমন্ত্রী ডা. সামন্ত লাল সেন। একটা নয়, বেশ কয়েকটা হাসপাতালে হাজির হয়েছেন তিনি। আকস্মিকভাবে তিনি রাজধানীর মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল, ঢাকা মেডিকেল কলেজ হাসপাতাল ও শেখ হাসিনা বার্ন ইউনিট পরিদর্শন করেছেন।

বৃহস্পতিবার (১১ এপ্রিল) দুপুরে মন্ত্রী এসব হাসপাতাল পরিদর্শনে যান।

জানা গেছে, ঈদের ছুটিতে সাধারণ মানুষের স্বাস্থ্যসেবা নিশ্চিত করতে তিনি হাসপাতালগুলো পরিদর্শন করেন। এর আগেই অবশ্য জানানো হয়েছিল, মন্ত্রী যেকোনো সময় যেকোনো হাসপাতাল পরিদর্শন করতে পারেন।

পরিদর্শনকালে স্বাস্থ্যমন্ত্রী বলেন, মন্ত্রী হিসেবে এটা আমার প্রথম ঈদ। আমি আশা করছি দেশের মানুষ খুব সুন্দরভাবে ঈদ পালন করছেন। ঈদে লম্বা ছুটি। এর মধ্যেও দেশের কোনো হাসপাতালে স্বাস্থ্যসেবার ব্যাঘাত ঘটেনি।

দুপুর সাড়ে ১২টার দিকে মুগদা মেডিকেল কলেজ হাসপাতাল পরিদর্শনকালে ডা. সামন্ত লাল সেন বলেন, আমি বুধবার কয়েকটা হাসপাতালে গিয়েছিলাম। আজকে আরও কয়েকটি হাসপাতালে যাবো। গতকাল দুটি হাসপাতালে গিয়েছি, দুই জায়গায়ই আমি পর্যাপ্ত ডাক্তার ও নার্স পেয়েছি। আমি সন্তুষ্ট। রোগীদের সঙ্গেও আমি কথা বলেছি। কেউ কোনো অভিযোগ করেনি। সকালে দেশের সকল হাসপাতালের পরিচালকদের মেসেজ পাঠিয়েছি৷ আমি এখন পর্যন্ত যতটুকু জানি, সব জায়গায় চিকিৎসা চলছে। কোথাও ব্যত্যয় ঘটেনি।

স্বাস্থ্যমন্ত্রীর এই আকস্মিক পরিদর্শনের সময় স্বাস্থ্যসেবা বিভাগের সচিব মো. জাহাঙ্গীর আলম ও স্বাস্থ্য অধিদফতরের মহাপরিচালক আবুল বাসার মোহাম্মদ খুরশীদ আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ