ঢাকা, সোমবার, ৬ মে ২০২৪, ২৩ বৈশাখ ১৪৩১, ২৬ শাওয়াল ১৪৪৫

বিয়ের আগেই সন্তান, মুখ খুললেন অভিনেত্রী

প্রকাশনার সময়: ২৬ এপ্রিল ২০২৪, ১৭:১৩ | আপডেট: ২৬ এপ্রিল ২০২৪, ১৭:৫৩

বলিউডের এ প্রজন্মের অভিনেত্রী ইলিয়ানা ডি'ক্রুজ। ‘বরফি’ সিনেমায় বলিউডে আত্মপ্রকাশের মাধ্যমে দর্শকদের নজর কাড়েন এই অভিনেত্রী। গত বছর পুত্র সন্তানের মা হয়েছেন তিনি। তার সন্তান জন্মের খবরে নড়েচড়ে বসেছিলেন নেটিজেনরা। বিয়ের আগে সন্তানের আগমনের বিষয়টি অনেকেই সেসময় ভালো চোখে দেখেননি। কটাক্ষে মেতেছিলেন কেউ কেউ। অভিনেত্রীর সন্তানের পিতৃ পরিচয় নিয়ে উঠছিল প্রশ্ন। তারপর জানা যায় যে, মার্কিন যুক্তরাষ্ট্রে বসবাসকারী মাইকেল ডোলানকে বিয়ে করেছেন ইলিয়ানা। এবার অভিনেত্রী মুখ খুললেন তার স্বামী মাইকেলকে নিয়ে।

ভারতীয় সংবাদমাধ্যমকে দেওয়া এক সাক্ষাৎকারে ইলিয়ানা বলেন, বিবাহিত জীবন সুন্দরভাবে চলছে। আমি তার কোন জিনিসটা সবচেয়ে বেশি পছন্দ করি, তা বলা সত্যিই কঠিন। আমাকে সত্যিই ভাবতে হবে। কারণ আমার মনে হয়, যখনই আমি এরকম কোনো উত্তর দেই, সেখানে কিছু না কিছু বাকি থেকে যাবে। পরেরদিন হঠাৎ করে তোমার মাথায় আসবে।

ইলিয়ানা আরও বলেন, তিনি আমাকে আমার সবচেয়ে খারাপ সময় পার করতে দেখেছেন। তিনি আমাকে আমার সেরা কিছু সময়ের মধ্য দিয়েও দেখেছেন। তিনি প্রথম দিন থেকেই আমার পাশে ছিলেন। তার ভালোবাসার অবিচ্ছিন্ন সমর্থন আমার প্রতি ছিল সবসময়তেই। অনেকটা আমার সিনেমা দো অর দো প্যায়ারের মতো।

অস্ট্রেলিয়ার ফটোগ্রাফার অ্যান্ড্রিউ নিবোনের সঙ্গে সম্পর্কে ছিলেন ইলিয়ানা। একাধিকবার তার সঙ্গে ক্যামেরার সামনে পোজ দিয়েছেন। ২০১৯ সালে দুজনের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসে। অ্যান্ড্রিউ এ বিষয়ে কোনও মন্তব্য না করতে চাইলেও ইলিয়ানা বিচ্ছেদের খবর স্বীকার করে নেন।

তারপর খবরে এসেছিল ক্যাটরিনা কাইফের ভাই সেবাস্টিয়ান লরেন্ট মিশেলের সঙ্গে প্রেম করছিলেন ইলিয়ানা। সেই প্রেম নিয়ে অবশ্য মুখ খুলতে দেখা যায়নি তাকে। এরপর অন্তঃসত্ত্বা হওয়ার খবর দিয়ে হইচই ফেলে দেন তিনি। পরে প্রকাশ করেন স্নতানের বাবার পরিচয়।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ