ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জিলকদ ১৪৪৫

আলোচনায় ওরা তিনজন

প্রকাশনার সময়: ১৪ মার্চ ২০২৪, ০০:০০ | আপডেট: ১৪ মার্চ ২০২৪, ০৭:৫৮

অভিনয় দিয়ে দর্শকের কাছ থেকে বেশ প্রশংসা কুড়াচ্ছেন এ প্রজন্মের তিন অভিনেত্রী স্বর্ণলতা দেবনাথ, জেবা জান্নাত ও শ্রেয়সী শ্রেয়া। তারা তিনজন একই ধারাবাহিকে অভিনয় করে দর্শকের ভালোবাসায় সিক্ত হচ্ছেন।

গুণী নাট্যনির্মাতা বি ইউ শুভর পরিচালনায় বাংলাভিশনে প্রচার চলতি ধারাবাহিক ‘কুইন প্যালেস’-এ তারা একসঙ্গে অভিনয় করছেন। সময়ের আলোচিত মুখ স্বর্ণলতা দেবনাথ অভিনয় করছেন হেনা চরিত্রে, জেবা জান্নাত অভিনয় করছেন সোমা চরিত্রে ও শ্রেয়সী শ্রেয়া অভিনয় করছেন রায়না চরিত্রে।

ধারাবাহিকটি এরই মধ্যে দর্শকের কাছে বেশ গ্রহণযোগ্যতা পেয়েছে। পাশাপাশি স্বর্ণলতা, জেবা ও শ্রেয়সীও এই ধারাবাহিকে অভিনয় করে বেশ আলোচনায় এসেছেন। ধারাবাহিকটিতে অভিনয় করা প্রসঙ্গে স্বর্ণলতা বলেন, ‘এর আগে কখনো বি ইউ শুভ ভাইয়ের পরিচালনায় ধারাবাহিকে বা খণ্ডনাটকে আমার কাজ করার সুযোগ হয়নি।

এবারই প্রথম তার পরিচালনায় কাজ করছি। শুরু থেকে পুরো ইউনিটই আমার কাছে বেশ গোছানো মনে হয়েছে। ধারাবাহিকটিতে হেনা চরিত্রটিও বেশ আলোচনায় এসেছে। আশা করছি ধারাবাহিকটির প্রচার যত বাড়বে দর্শকের কাছে গ্রহণযোগ্যতা আরও বাড়বে।’

জেবা জান্নাত বলেন, ‘কুইন প্যালেসে কাজ করে ভীষণ ভালো লাগছে। শুভ ভাই বেশ গোছানো। তার নির্দেশনায় লাভ রোড ধারাবাহিকেও অভিনয় করছি।’ ইউসুফ আলী খোকন রচিত এই ধারাবাহিকে অভিনয় করা প্রসঙ্গে শ্রেয়সী শ্রেয়া বলেন, ‘ছোটবেলা থেকে অভিনয় করার প্রবল ইচ্ছে ছিল আমার। এখন অভিনয় শিখছি আমি।

যদি ভালো করতে পারি তবে হয়তো আগামীতে তা পেশা হিসেবে নিতে পারব। আমার সৌভাগ্য যে অভিনয় জীবনের শুরুতেই আমি দেশের নন্দিত, গুণী অভিনেতা মোশাররফ করিম ভাইয়ের বিপরীতে অভিনয় করার সুযোগ পেয়েছি। এরপর আরও ভালো ভালো কিছু কাজ করারও সুযোগ পেয়েছি। তার মধ্যে শুভ ভাইয়ের কুইন প্যালেস অন্যতম।

এখানে আমরা সবাই একটি পরিবারের মতো কাজ করি। যে কারণে কাজটিও অনেক ভালো হয়। কুইন প্যালেসে অভিনয়ের জন্য আমি বেশ সাড়া পাচ্ছি।’

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ