ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

মাহির ‘বিচ্ছেদ’ ঘোষণার পরই ‘নতুন’ ঘোষণা রাকিবের!

প্রকাশনার সময়: ১৯ ফেব্রুয়ারি ২০২৪, ১৬:৪০

পারভেজ মাহমুদ অপুর সঙ্গে বিচ্ছেদের পর, রাজনীতিবিদ ও ব্যবসায়ী কামারুজ্জামান সরকার ওরফে রাকিব সরকারকে বিয়ে করেন অভিনেত্রী মাহিয়া মাহি। দ্বিতীয় বিয়ের আড়াই বছর যেতে না যেতেই সেই বিয়েও ভাঙছে বলে জানিয়ে দিলেন নায়িকা।

গত শুক্রবার (১৬ ফেব্রুয়ারি) রাতে ফেসবুক লাইভে এসে নিজের বিয়ে ভাঙার কথা ঘোষণা করেন জনপ্রিয় এই নায়িকা।

কেন এই বিচ্ছেদ? এই প্রশ্নে মাহি জানান, তার ও রাকিবের মধ্যে বেশকিছু সমস্যা তৈরি হয়েছে। সেই কারণেই তারা আলাদা হওয়ার সিদ্ধান্ত নিয়েছেন। যদিও সমস্যাটা ঠিক কি নিয়ে, তা স্পষ্ট করেননি মাহি।

কেউ কেউ বলছেন, নির্বাচনে হারের পর মাহি আর রাকিবের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। যদিও মাহি এটা নিয়ে নিজে কিছু জানাননি।

এদিকে মাহির ওই ঘোষণার পর চুপচাপই ছিলেন রাকিব। পরে রোববার (১৮ ফেব্রুয়ারি) বিকেলে রাকিব জানিয়ে দেন, আবারও বিয়ে করতে চলেছেন তিনি।

মাহিয়া মাহির বিয়ে- ২০১৬ সালে বাংলাদেশের সিলেটের ব্যবসায়ীকে ভালোবেসে বিয়ে করেন মাহিয়া মাহি। তবে ৫ বছরের মধ্যে সেই সংসার ভেঙে যায়। ২০২১ সালের ২২ মে পারভেজের সঙ্গে সম্পর্ক ছিন্ন হয় তার। এরপর ওই বছরই (২০২১) ১৩ সেপ্টেম্বর রাকিব সরকারকে বিয়ে (দ্বিতীয়) করেন মাহি। যা ছিল রাকিবেরও দ্বিতীয় বিয়ে।

তারপর সুখেই কাটছিল মাহির জীবন। এরপর গতবছর (২০২৩) মাহি জানিয়ে দেন তিনি আর অভিনয় করবেন না। গত মার্চে এক পুত্র সন্তানেরও জন্ম দেন নায়িকা। যার নাম রাখেন ফারিশ। সামনের মার্চে সেই ছেলের বয়স হবে এক বছর পূর্ণ।

রাকিব যা জানালেন- এদিকে মাহির বিচ্ছেদের ঘোষণার পরই রাকিব জানিয়ে দেন, তিনি আবারও বিয়ে করবেন। এবার পরিবারের দেখা মেয়েকেই বিয়ে করবেন তিনি। ইতোমধ্যেই নাকি পাত্রী খোঁজাও শুরু করে দিয়েছে রাকিবের বাড়ির লোকজন। এই ব্যবসায়ী জানান, ‘এবার সিলেটের মেয়েকে বিয়ে করব, খুব তাড়াতাড়িই এই বিয়ে হবে।’

বেশ কিছুদিন ধরেই শোনা যাচ্ছিল মাহি ও রাকিবের মধ্যে দূরত্ব তৈরি হয়েছে। বেশ কিছুদিন ধরে তারা আলাদাও থাকছেন। শীঘ্রই ডিভোর্স হবে। আর সেই গুঞ্জনই সত্যি করেই বিচ্ছেদের কথা ঘোষণা করেন মাহি।

ওই ভিডিও বার্তায় মাহিকে বলতে শোনা যায়, ‘একটা ছাদের নিচে দুটি মানুষ কেন ভালো নেই, সেটা তারাই ভালো জানে। এটা বাইরের থেকে বোঝা যাবে না।’

মাহি আরও বলেন, ‘আমি নতুন করে কাজ শুরু করব। জীবনে আমার অনেক যুদ্ধ। বাচ্চাটা বড় হবে। ওর জন্য অনেক কিছু করার আছে। সবাই দোয়া করবেন, যেন ফারিশকে নিয়ে আমার পথচলা মসৃণ হয়।’

এদিকে মাহি যখন এই ঘোষণা দেন, তখন রাকিব ব্যস্ত ছিলেন কনসার্ট নিয়ে। গাজীপুর থেকে নির্বাচনে জয়ী আ ক ম মোজাম্মেল হকের সংবর্ধনার আয়োজন করা হয়। সেই কনসার্টে গান গাইতে গিয়েছিলেন ইমরান মাহমুদুল নামে এক শিল্পী। আর তাতে গাজীপুরের ত্রাণ ও সমাজকল্যাণ কমিটির সদস্য হিসেবে সেখানে উপস্থিত ছিলেন রাকিব সরকার।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ