ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

রাবির জনসংযোগ দফতরের নতুন প্রশাসক প্রণব পাণ্ডে

প্রকাশনার সময়: ১৬ এপ্রিল ২০২৪, ১৯:০৩

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) জনসংযোগ দপ্তরের নতুন প্রশাসক হিসেবে নিয়োগ পেয়েছেন লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক প্রণব কুমার পাণ্ডে।

মঙ্গলবার (১৬ এপ্রিল) বিশ্ববিদ্যালয়ের ভারপ্রাপ্ত রেজিস্ট্রার অধ্যাপক তারিকুল হাসান স্বাক্ষরিত এক অফিস আদেশে তাকে নিয়োগ দান করা হয়। আগামী তিন বছর তিনি এই দায়িত্ব পালন করবেন।

আদেশে বলা হয়েছে, জনসংযোগ দপ্তরের বর্তমান প্রশাসক অধ্যাপক প্রদীপ কুমার পাণ্ডে বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের সদস্য পদে নিয়োগ পেয়েছেন। তার আবেদনের প্রেক্ষিতে আগামীকাল (১৭ এপ্রিল) পূ্র্বাহ্ন থেকে জনসংযোগ দপ্তরের প্রশাসক এর দায়িত্ব থেকে অব্যহতি দেওয়া হলো।

আরও জানানো হয়, লোকপ্রশাসন বিভাগের অধ্যাপক প্রণব কুমার পাণ্ডেকে আগামীকাল (১৭ এপ্রিল) থেকে তিন বছরের জন্য জনসংযোগ দপ্তরের প্রশাসক নিয়োগ করা হলো।

অধ্যাপক প্রণব কুমার পাণ্ডে ১৯৯৫ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ের লোকপ্রশাসন বিভাগ থেকে অনার্স এবং ১৯৯৬ সালে মাস্টার্স শেষ করেন। ১৯৯৮ সালে তিনি একই বিভাগে লেচারার হিসেবে যোগ দেন। বর্তমানে তিনি ওই বিভাগের অধ্যাপক হিসেবে শিক্ষকতা করছেন। প্রণব পাণ্ডে ২০০৯ সালে হংকং এর সিটি বিশ্ববিদ্যালয় থেকে পিএইচডি ডিগ্রি লাভ করেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ