ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

বাকৃবিতে হাসিমুখের ইফতার ও ঈদ উপহার বিতরণ

প্রকাশনার সময়: ২৯ মার্চ ২০২৪, ২২:৪১ | আপডেট: ২৯ মার্চ ২০২৪, ২২:৫০

দুস্থ, সুবিধাবঞ্চিত ও অসহায় মানুষের সাথে ঈদের খুশি ভাগাভাগি করার লক্ষ্যে বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের (বাকৃবি) সেচ্ছাসেবী সংগঠন হাসিমুখের ঈদ উপহার বিতরণী অনুষ্ঠিত হয়েছে। সুবিধাবঞ্চিত ৫৫ জন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে সংগঠনটি। এসময় তাদের সাথে ইফতার মাহফিলের আয়োজন করা হয়।

শুক্রবার (২৯ মার্চ) বিকেল ৫ টায় বিশ্ববিদ্যালয়ের টিএসসি মিনি সম্মেলন কক্ষে ঈদ সামগ্রী বিতরণ এবং ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়।

জানা যায়, সংগঠনটি ময়মনসিংহ সদরের ফকিরাকান্দা, সুতিয়াখালি ও ক্যাম্পাসের বিভিন্ন অসহায় দরিদ্র এমন ৫৫ জন মানুষের মধ্যে ঈদ সামগ্রী বিতরণ করে। ঈদ সামগ্রী উপহারের প্যাকেটে চাল, ডাল, তেল, লাচ্ছা সেমাই, আটা, চিনি, ছোলা, পোলাও চালসহ আরও খুচরা জিনিসপত্র দেওয়া। এ ছাড়াও ময়মনসিংহ সদরের বয়ড়া পূর্বপাড়ার বায়তুল কুরআন মাদ্রাসার প্রতিনিধি শিক্ষার্থীদের কাছে ৬টি পবিত্র কোরআন শরিফ দেওয়া হয়।

হাসিমুখের সহ-সভাপতি অধ্যাপক ড. ফাতমা হক শিখার সভাপতিত্বে এবং ইফতার মাহফিল ও ইদ উপহার বিতরণ-২৪ কমিটির আহ্বায়ক নাজমুস সাদাতের সঞ্চালনায় অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের ছাত্র বিষয়ক উপদেষ্টা অধ্যাপক ড. মো. হারুন-অর-রশিদ, মাইক্রোবায়োলজি ও হাইজিন বিভাগের অধ্যাপক ড. মো. গোলজার হোসেন, কৃষিতত্ত্ব বিভাগের অধ্যাপক ড. মো. পারভেজ আনোয়ার এবং হাসিমুখের সাধারণ সম্পাদক মো. মোবারক হোসেন।

এ ছাড়াও হাসিমুখের বিভিন্ন পর্যায়ের নেতাকর্মী এবং বিভিন্ন অনুষদের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ