ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

বেরোবিতে ছাত্রদলের মিটিংয়ে ছাত্রলীগের ধাওয়া, আহত ৪

প্রকাশনার সময়: ২৯ মার্চ ২০২৪, ১৬:৪৮ | আপডেট: ২৯ মার্চ ২০২৪, ১৭:২১
ছবি- নয়া শতাব্দী

বেগম রোকেয়া বিশ্ববিদ্যালয় (বেরোবি) শাখা ছাত্রদলের মিটিংয়ে ধাওয়া দিয়েছে বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের কর্মীরা। এ ঘটনায় ছাত্রদলের ৪ কর্মী আহত হয়েছে।

বৃহস্পতিবার (২৮ মার্চ) রাত সাড়ে ৯টার দিকে বিশ্ববিদ্যালয় সংলগ্ন পার্ক মোড়ে মিটিং করছিলো বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রদলের কর্মীরা।

এ সময় নাশকতার পরিকল্পানার অভিযোগ তুলে ছাত্রদল কর্মীদের ধাওয়া দেয় বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের শতাধিক নেতাকর্মী। এক পর্যায়ে হাতাহাতির ঘটনা ঘটে ও ছাত্রদল কর্মীরা পালিয়ে যায়। এরপর বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের নেতাকর্মীরা মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেন।

বেরোবি ছাত্রলীগ সম্পর্কে ছাত্রদলের আহ্বায়ক আল আমিন বলেন, আমরা রংপুর শহরে ইফতার করে বিশ্ববিদ্যালয়ের ফটকের সামনে আড্ডা দিচ্ছিলাম কয়েকজন। আমরা কোনো প্রোগ্রাম, বক্তব্য কোনো কিছু করিনি। ১০-১৫ মিনিট পর ছাত্রলীগের প্রায় একশ দেড়শো ছেলেপেলে দেশীয় অস্ত্র নিয়ে হামলা করে। বিনা উষ্কানিতে কোনো কারণ ছাড়া হামলা করে। ছাত্রদলের কর্মী ইয়ামিন বাপ্পি মাসুদকে যখন আঘাত করে আমি নিবৃত্ত করার চেষ্টা করি তারপরও তারা আঘাত করে আমি ও ইয়ামিন গুরুতর আহত হই। বেরোবি প্রশাসনকে জানিয়েছি দেখি তারা কি করে।

এবিষয়ে বেরোবি শাখা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মাহফুজুররহমান শামীম বলেন, দেশরত্ন শেখ হাসিনার নেতৃত্বে ডিজিটাল বাংলাদেশ যখন স্মার্ট বাংলাদেশে পরিণত হচ্ছে ঠিক সেই সময় স্বাধীনতা বিরোধী অপশক্তি মাথা চারা দিয়ে উঠছে। তারা ক্যাম্পাস অস্থিতিশীল করার পরিকল্পনা করছিলো সাধারণ ছাত্রদের নিয়ে ছাত্রলীগের নেতাকর্মীরা তাদের পরিকল্পনা নষ্ট করে দিয়েছে।

এবিষয়ে বেরোবি প্রক্টর শরিফুল ইসলাম বলেন, গতরাতে ছাত্রদল-ছাত্রলীগ এর মারামারির বিষয়টি শুনেছি। এখন পর্যন্ত কেউ কোনো লিখিত অভিযোগ দেয়নি।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ