ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

নতুন ই-কমার্স ‌‌প্ল্যাটফর্মের যাত্রা শুরু

প্রকাশনার সময়: ২৭ মার্চ ২০২৪, ১৯:১৬

প্রযুক্তি পণ্যের বিশাল সমাহার নিয়ে যাত্রা শুরু করলো বাংলাদেশি ইকমার্স প্ল্যাটফর্ম ‘স্কাইমার্ট’। মঙ্গলবার (২৬ মার্চ) স্বাধীনতা দিবসে ই-কমার্স প্ল্যাটফর্মটির ওয়েবসাইট স্কাইমার্টবিডি ডটকম (www.skymartbd.com) সবার জন্য উন্মুক্ত করে দেওয়া হয়।

এখন থেকে দেশের যেকোনো প্রান্তে বসে সহজেই ‘স্কাইমার্ট’ থেকে পছন্দের প্রযুক্তিপণ্য কেনা যাবে। ইতোমধ্যে প্ল্যাটফর্মটিতে বিভিন্ন ক্যাটাগরির শতাধিক পণ্য যুক্ত করা হয়েছে। এর মধ্যে রয়েছে স্মার্টওয়াচ, পাওয়ার ব্যাংক, ব্লটুথ স্পিকার, মাইক্রোফোন, ট্রাইপড, বিভিন্ন ধরনের ইলেকট্রনিকস পণ্য এবং স্টুডিও ইক্যুইপমেন্টসহ আরো অনেক কিছু।

থাকছে সাংবাদিক, ইউটিউবার/ভ্লগারদের জন্য বিশেষ কিছু কম্বো প্যাকেজ। উদ্বোধন উপলক্ষে থাকছে সর্বোচ্চ ৫০ শতাংশ পর্যন্ত ছাড়। অগ্রিম কোনো পেমেন্ট ছাড়াই সারাদেশে ক্যাশ অন ডেলিভারিতে পণ্য পৌঁছে দিচ্ছে স্কাইমার্ট।

এ বিষয়ে স্কাইমার্টের প্রতিষ্ঠাতা সজিব খান বলেন, বিতর্কিত কয়েকটি ই-কমার্স প্ল্যাটফর্মের কারণে দেশের মানুষ যখন অনলাইনে কেনাকাটায় আস্থাহীনতায় ভুগছে, ঠিক তখনই আমরা স্কাইমার্ট নিয়ে এলাম। এই মুহূর্তে ই-কমার্স ব্যবসা দাঁড় করানো অনেক চ্যালেঞ্জিং। তবে আমরা সেই চ্যালেঞ্জটা নিতে চাই। আমরা মনে করি, যদি ন্যায্যমূল্যে সঠিক এবং মানসম্পন্ন পণ্য দ্রুতসময়ে গ্রাহকদের কাছে পৌঁছে দেওয়া যায়। তাহলে ই-কমার্সের প্রতি আবারও মানুষর আস্থা ফিরে আসবে। সেই কাজটিই আমরা করতে চাই। আমরা আমাদের ক্রেতাদের সঠিক এবং মানসম্পন্ন পণ্য দেওয়ার নিশ্চয়তা দিচ্ছি।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ