ঢাকা, সোমবার, ২৭ মে ২০২৪, ১৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৮ জিলকদ ১৪৪৫

অপহরণের ১৪ দিনেও সন্ধান মিলেনি সাজুনের

প্রকাশনার সময়: ১৫ মে ২০২৪, ১২:১৯ | আপডেট: ১৫ মে ২০২৪, ১৬:৩৫

কুমিল্লার নাঙ্গলকোটে সাজু নামের এক ট্রাক ড্রাইভার অপহরণের ১৪ দিনেও সন্ধান মিলেনি। আজও কি বেঁচে আছে কিনা মেরে ফেলেছে অপহরণকারীরা তা জানে না পরিবারের সদস্যরা। এতে কান্নায় ভেঙে পড়েছেন স্ত্রী সন্তানরা।

উপজেলার বাঙ্গড্ডা ইউনিয়ন গান্দাছি গ্রামের মৃত নূর হোসেনের ছেলে ট্রাক ড্রাইভার সাজু।

নিখোঁজ সাজুর স্ত্রী রিনা বেগম বলেন, আমার স্বামীর সঙ্গে বাঙ্গড্ডা বাজারে হিরণ মোল্লা, শফিক, শাহিনের সঙ্গে টাকা নিয়ে বেশ কিছু দিন ধরে ঝামেলা চলছে। গত ৩০ এপ্রিল রাতে আনুমানিক রাত ৮টার দিকে আমার সঙ্গে মোবাইলে শেষ কথা হয়। পরদিন আমার মোবাইলে কল আসে তাকে অপহরণ করা হয়েছে বলে ২০ লাখ টাকা মুক্তিপণ দাবি করেন। মুক্তপণ না দিলে তাকে মেরে ফেলবে বলে হুমকি দেয় অজ্ঞাত দুর্বৃত্তরা। বিষয়টি পুলিশকে জানালে মেরে পুঁতে ফেলবে বলে জানায় তারা।

এ বিষয়ে নাঙ্গলকোট থানায় লিখিত অভিযোগ করার পরেও থানা থেকে কোন সহযোগিতা পাইনি। স্বামীকে জীবিত ফেরত পেতে ১৩ মে কুমিল্লা কোর্টে ৫ জনকে আসামি করে একটি মামলা দায়েল করেন রিনা বেগম। কোর্ট পিআইবিতে তদন্ত দিয়েছে বলে জানান তিনি। এতে সর্বস্তরের প্রশাসন ও সরকারের কাছে স্বামীকে জীবিত ফেরত পেতে সহযোগিতা কামনা করেন তিনি।

রিনা বেগম বলেন, হিরণ মোল্লা, শফিক, শাহিন, হারুন ও রিপন হয়তো আমার স্বামীকে অপহরণ করেছে।

অপহরণের বিষয়ে জানতে চাইলে নাঙ্গলকোট থানা অফিসার ইনচার্জ (ওসি) দেবাশীষ চৌধুরী বলেন, সাজুর স্ত্রী কোর্টে মামলা করেছেন। কোর্ট পিবিআইকে তদন্ত দিয়েছেন।

নয়া শতাব্দী/এনএইচ/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ