ঢাকা, বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

উপজেলা নির্বাচনও নিরপেক্ষ হবে: ইসি আলমগীর

প্রকাশনার সময়: ১৮ এপ্রিল ২০২৪, ১৭:১৪

জাতীয় সংসদ নির্বাচনের মতো আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনও নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ হবে বলে মন্তব্য করেছেন নির্বাচন কমিশনার মো. আলমগীর।

নরসিংদী জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে বৃহস্পতিবার (১৮ এপ্রিল) দুপুরে অনুষ্ঠিত মতবিনিময় সভা শেষে সাংবাদিকদের প্রশ্নের জবাবে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, আমাদের একটাই উদ্দেশ্য, উপজেলা নির্বাচনটা হতে হবে নিরপেক্ষ এবং শান্তিপূর্ণ, যেটা আপনারা জাতীয় সংসদ নির্বাচনের ক্ষেত্রে দেখেছেন। জাতীয় নির্বাচনের মতই ভালো নির্বাচন করার জন্য যা যা করার দরকার তা করতে সংশ্লিষ্টদের নির্দেশনা দেওয়া হয়েছে। নির্বাচনে কে কার আত্মীয় বা কে আত্মীয় নয়, সেটা দেখার সুযোগ নির্বাচন কমিশন এবং নির্বাচন সংশ্লিষ্টদের কারও নেই।

এসময় তিনি আরও বলেন, এখানে সবাই সমান এবং সবাই সমান সুবিধা পাবেন। আর নির্বাচনে শুধু প্রার্থী নয়, যে কেউ প্রভাব বিস্তার করলে তার বিরুদ্ধে পদক্ষেপ নেওয়া হবে। নির্বাচনে যাতে কেউ প্রভাব বিস্তার না করে, সে বিষয়ে সবাইকে সচেতন এবং বিরত থাকার আহ্বান জানান তিনি।

নির্বাচন কমিশনার বলেন, প্রতিদ্বন্দ্বী প্রার্থীদের কেউ যদি চাপ অনুভব করেন সুনির্দিষ্ট তথ্য প্রমাণসহ অভিযোগ করার অনুরোধ জানাচ্ছি।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ