ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

সাংবাদিকের ওপর হামলার ঘটনায় মূল আসামি গ্রেপ্তার

প্রকাশনার সময়: ১৫ এপ্রিল ২০২৪, ২১:৪৪

ভোলার চরফ্যাসনের দুলারহাটে কবরস্থানে মাদক সেবনে বাধা দেওয়ায় দৈনিক নয়া শতাব্দী পত্রিকার চরফ্যাসন উপজেলা প্রতিনিধি আরিফ হোসেনসহ তার পরিবারের সদস্যদের ওপর হামলার ঘটনার মূল আসামি কিশোর গ্যাং লিডার রাকিবকে গ্রেপ্তার করা হয়েছে।

রোববার (১৪ এপ্রিল) সকাল ১০টায় এজাহার দাখিলের পর বিকেল সাড়ে ৫ টায় স্ত্রীকে নিয়ে পালিয়ে যাওয়ার সময় চর যমুনা গ্রাম থেকে তাকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত রাকিব ওই গ্রামের মৃত তোফাজ্জল হোসেনের ছেলে।

এজাহার সূত্রে জানা যায়, অভিযুক্ত ওই ৫ আসামি এলাকায় চিহ্নিত কিশোর গ্যাং এর সদস্য ও মাদক সেবনকারী। প্রায় সময় তার বাড়ির দরজায় এবং পার্শ্ববর্তী কালভার্ট সংলগ্ন কবরস্থানের পাশে মাদক সেবন করে থাকেন। তাদেরকে বারবার নিষেধ করেও কোনো প্রতিকার না পেয়ে তাদের পরিবারকে বিষয়টি জানানো হয়। এতে ক্ষিপ্ত হন কিশোর গ্যাং চক্রের লিডার রাকিবসহ তার সাঙ্গপাঙ্গসহ অপর মাদক সেবনকারীরা সাংবাদিক আরিফের ভগ্নিপতি নাজিউরের ওপর হামলা চালিয়ে গুরুতর জখম করেন। খবর পেয়ে সাংবাদিক আরিফ হোসেন, তার বোন হাফসা বেগম ও তার বড় বোনের জামাতা মোক্তার হোসেন নাজিউরকে উদ্ধারে এগিয়ে গেলে সংঘবদ্ধ মাদক সেবনকারীরা তাদের ওপর অর্তকিত হামলা চালিয়ে গুরুতর জখম করে। তাদের ডাক চিৎকারে প্রতিবেশীরা ছুটে আসলে হামলাকারীদের কবল থেকে তাদের রক্ষা করে হাসপাতালে পাঠান।

দুলারহাট থানার অফিসার ইনচার্জ (ওসি) মাকসুদুর রহমান মুরাদ জানান, হামলার ঘটনায় মূল আসামি রাকিবকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ