ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

ধনবাড়ীতে সরকারি রাস্তার গাছ কাটার অভিযোগ!

প্রকাশনার সময়: ১৮ মার্চ ২০২৪, ২১:৫৩

টাঙ্গাইলের ধনবাড়ীর ধোপাখালীর সমতকুড় এলাকার গোপালপুর-ধনবাড়ী আঞ্চলিক সড়কের একটি মেহগনি গাছ কাটার অভিযোগ ওঠেছে।

অভিযোগ থেকে জানা যায়, গোপালপুর-ধনবাড়ী রাস্তার এলজিইডি’র নাম্বার সংম্বলিত একটি মেহগনি গাছ সমতকুড় গ্রামের নান্নু মিয়ার ছেলে বাবলু মিয়ার বসতবাড়ির সামনে থাকায় তিনি সোমবার (১৮ মার্চ) ভোররাতে গাছটি কাটেন।

এব্যাপারে সমকুড় গ্রামের বাসিন্ধা মুহাম্মদ আব্দুল হামিদ ধনবাড়ী উপজেলা নির্বাহী অফিসারের কাছে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণে লিখিত অভিযোগ দায়ের করেন।

অভিযোগকারী মুহাম্মদ আব্দুল হামিদ জানান, সরকারি রাস্তার গাছ কেটে ফেলেছে, দেশের ক্ষতি করেছে। এজন্য আমি দোষী ব্যক্তির বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণে অভিযোগ করেছি। দ্রæত ব্যবস্থা গ্রহণে জেলা প্রশাসক সহ প্রশাসনের কাছে জোর হস্তক্ষেপ কামনা করছি।

এঘটনায় অভিযুক্ত বাবলু মিয়ার কাছে জানতে তার বাড়িতে গেলে তাকে পাওয়া যায়নি। তার মা বেলুনা বেগম ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, বাসার সামনে তাই তিনি কেটেছেন।

ধনবাড়ী উপজেলা সহকারী কমিশনার ভূমি ও ভারপ্রাপ্ত উপজেলা নির্বাহী কর্মকর্তা ফারাহ ফাতেহা তাকমিলা জানান, গাছ কাটার বিষয়ে অভিযোগ পেয়েছি। সংশ্লিষ্ট ইউনিয়ন পরিষদ ভূমি অফিসের তহশীলদার তদন্ত করেছে। তদন্ত প্রতিবেদন হাতে পাওয়ার পর দ্রুত প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ