ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

বালিকা মাদরাসায় বোরকা পরে যুবক, গণপিটুনির পর পুলিশে সোপর্দ

প্রকাশনার সময়: ২৩ এপ্রিল ২০২৪, ১২:৫৬

টাঙ্গাইল সদর উপজেলায় এক বালিকা মাদ্রাসায় বোরকা পরে মো. সিয়াম হোসেন সিপু (১৯) নামে এক যুবক প্রবেশ করায় গণপিটুনি দিয়েছেন স্থানীয়রা।

সোমবার (২২ এপ্রিল) দুপুরে করটিয়ার রওজাতুল মহিলা মাদ্রাসায় এ ঘটনা ঘটে।

বর্তমানে ওই যুবক টাঙ্গাইল সদর থানার পুলিশের হেফাজতে রয়েছে।

আটক মো. সিয়াম হোসেন সিপু টাঙ্গাইল পৌরসভার ধুলেরচর এলাকার ফরহাদ আলীর ছেলে। সিপু শহরের বিবেকানন্দ উচ্চ বিদ্যালয়ের ছাত্র।

করটিয়া রওজাতুল বালিকা মাদরাসার পরিচালক মো. সিয়াম জানান, সোমবার সকালে মাহফিলের টাকা আদায়ের রশিদ নিয়ে বোরকা পরিহিত এক মহিলা বালিকা মাদরাসায় প্রবেশ করে। পরে তার কন্ঠ শুনে ও আচরণে সন্দেহ হলে তাকে চ্যালেঞ্জ করা হয়। পরে বোরকার উপরের অংশ খুলে চেক করা হলে সে যুবক বলে প্রমানিত হয়। এক পর্যায়ে খবরটি ছড়িয়ে পড়লে উত্তেজিত জনতা মাদরাসা থেকে বের করে তাকে গণপিটুনি দিতে থাকে। উত্তেজিত জনতার হাত থেকে বাঁচানোর জন্য তাকে দ্রুত করটিয়া ইউনিয়ন পরিষদে নিয়ে যাওয়া হয়। সেখানেও উৎসক জনতা উত্তেজিত হয়ে পড়ে। সেখান থেকে পুলিশে খবর দিলে পুলিশ এসে তাকে আটক করে নিয়ে যায়।

আটক সিয়ামের বাবা মো. ফরহাদ আলী জানান, তার ছেলে মানসিক ভারসাম্যহীন। মাঝে মধ্যেই নানান কান্ড ঘটায়। তাকে বাসায় রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। সোমবার সকালে সিয়াম নানির বাসায় যাবে বলে বাসা থেকে বের হয়। তারপর পুলিশের কাছে খবর পাই তাকে করটিয়া থেকে আটক করে থানায় আনা হয়েছে।

তিনি আরও জানান, সিয়ামের মানসিক সমস্যার কারণে এ বছর সে বিবেকানন্দ উচ্চ বিদ্যালয় থেকে এসএসসি পরিক্ষা দেওয়ার কথা থাকলেও দিতে পারেনি। তাকে নিয়ে প্রায়ই আমরা নানাবিধ সমস্যার সম্মুখীন হচ্ছি।

টাঙ্গাইল সদর থানার অফিসার ইনচার্জ (ওসি) লোকমান হোসেন জানান, খবর পেয়ে সিয়ামকে আটক করে থানায় নিয়ে আসা হয়েছে। তবে তার কয়েকজন স্বজন আসছিল। তারা জানিয়েছে, ছেলেটি মানসিক রোগী। মাঝে মধ্যেই এরকম কান্ড ঘটায়। তারপরও আমরা তদন্ত চালিয়েছি। তদন্তের পর ঘটনার বিষয়ে বিস্তারিত জানা যাবে।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ