ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জিলকদ ১৪৪৫

গুরুদাসপুরে প্রকাশ্যে এক ভ্যানচালককে কুপিয়ে জখম

প্রকাশনার সময়: ১০ ফেব্রুয়ারি ২০২৪, ২২:৩৮

নাটোরের গুরুদাসপুরে পূর্ব শত্রুতার জেরে সোহেল (২৯) নামের এক ভ্যানচালককে প্রকাশ্যে কুপিয়ে জখম করার ঘটনা ঘটেছে। এ ঘটনায় কাবিল হোসেন (২৬) নামে একজনকে আটক করেছে পুলিশ।

শনিবার (১০ ফেব্রুয়ারি) বিকেল ৫টার দিকে পৌর শহরের চাচকৈড়ে বাণিজ্য এলাকায় মুরগি পট্টিতে এ ঘটনা ঘটে।

গুরুদাসপুর থানা পুলিশ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে ঘটনার সাথে জড়িত একজনকে আটক করেছে এবং আহত ভ্যানচালককে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য নিয়ে যায়।

আহত ভ্যানচালক সোহেল সিংড়া উপজেলার চামারী ইউনিয়নের মহিষমাড়ি গ্রামের আফজাল হোসেনের ছেলে। ঘটনার সাথে জড়িত কাবিল হোসেন একই এলাকার মো. রেজাউল করিমের ছেলে।

আহত সোহেল জানান- ‘চামারী ইউনিয়নের মহিষমারী গ্রামের ফটিক আলীর সাথে তার জমি নিয়ে বিরোধ চলছিল। ফটিক নিজে সহিংসতায় না জড়িয়ে একই এলাকার কাবিলকে টাকা দেয় তাকে মারার জন্য। তারই পরিপ্রেক্ষিতে সুযোগ বুঝে শনিবার বিকেলে গুরুদাসপুর উপজেলার চাঁচকৈড় বাজারে প্রকাশ্যে আমাকে খুর দিয়ে কুপিয়ে জখম করে।’

ঘটনায় জড়িত আটক কাবিল হোসেন বলেন, একই এলাকায় আমাদের বাড়ি। জমি সংক্রান্ত বিষয় নিয়ে তাদের সাথে বিরোধ রয়েছে। আমরা নৌকার নির্বাচন করেছি। তারা স্বতন্ত্র ঈগল পাখির নির্বাচন করেছে। এঘটনার জেরে সোহেলের স্ত্রী আমাকে মেরে হাত ভেঙে দিয়েছিল। তাই আজ প্রতিশোধ নিয়েছি।

গুরুদাসপুর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক ডা. রাজিব হোসেন বলেন, আহত সোহেলের বাম চোখের উপরে কপালের নিচের অংশে চারটি সেলাই ও পিঠে একটি সেলাই দেওয়া হয়েছে। চোখের উপরের অংশের ক্ষতটা বেশি হয়েছে।

গুরুদাসপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. উজ্জল হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে জড়িত একজনকে আটক করেছে। আহত ভ্যানচালকে গুরুদাসপুর স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসার জন্য ভর্তি করা হয়েছে।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ