ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জিলকদ ১৪৪৫

প্রতিবেশীদের সঙ্গে বিরোধের জেরে আপন দুইভাইকে গলাকেটে হত্যা

প্রকাশনার সময়: ৩১ ডিসেম্বর ২০২৩, ২৩:২২

মাগুরার মহম্মদপুর উপজেলার পানিঘাটা গ্রামে আপন দুই ভাইকে গলাকেটে হত্যা করা হয়েছে। নিহতরা হচ্ছেন এ গ্রামের মঞ্জু মোল্যার ছেলে সবুজ মোল্যা (৩০) ও তার ছোট ভাই হৃদয় মোল্যা (১৫)। পুর্ব শত্রুতার জের ধরে প্রতিবেশীরা হত্যাকাণ্ড ঘটিয়েছে বলে পুলিশ দাবি করেছে।

সেই সূত্রে ইতিমধ্যে প্রতিবেশী আশিক ও বিপ্লব নামের আপন দুই ভাইকে গ্রেপ্তার করা হয়েছে।

নিহত সবুজ মোল্যা পেশায় একজন মুদি ব্যবসায়ী ও হৃদয় মোল্যা স্থানীয় পানি ঘাটা মাধ্যমিক বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্র। এলাকাবাসীর খবরের ভিত্তিতে পুলিশ রবিবার সকালে ঘটনাস্থলে গিয়ে মরদেহ দুটি উদ্ধার করেছে।

রবিবার (৩১ ডিসেম্বর) মহম্মদপুর উপজেলা পানি ঘাটা গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।

পারিবারিক সূত্রে নিহতের স্ত্রী সালমা বেগম জানান, গত রাতে তাদের দুজনকে প্রতিবেশী আশিকসহ অন্যরা মোবাইল ফোনে ডেকে নিয়ে নৃশংস এ হত্যাকাণ্ড ঘটিয়েছে। তাদের দুজনকেই তারা গলাকেটে হত্যা করে মরদেহ স্থানীয় একটি মাঠে ফেলে রেখে যায়। ভোরে এলাকাবাসী মরদেহ দুটিকে দেখতে পেয়ে পুলিশে খবর দিলে পুলিশ এসে এগুলো উদ্ধার করে। আমরা মোবাইল ফোনে ডেকে নেওয়ার পর দীর্ঘক্ষণ বাড়ি না ফেরায় অনেক খোঁজাখুঁজি করি। পরে সকালে গ্রামের লোকজন ইছামতি বিলের একটা অংশে তাদের জবাই করা লাশ দেখতে পেয়ে আমাদের খবর দেয়। আমরা সেখানে গিয়ে লাশ শনাক্ত করি।

মাগুরা পুলিশ সুপার মশিউদৌল্লা রেজা বলেন, গত রাতে মহম্মদপুর উপজেলা পানি ঘাটা গ্রামে আপন দুই ভাইকে গলাকেটে হত্যার ঘটনা ঘটেছে। প্রতিবেশীর সাথে পূর্ব শত্রুতার জের ধরে এ ঘটনা ঘটেছে বলে আমরা জেনেছি। এ ঘটনায় দুইজনকে আটক রা হয়েছে। ইতিমধ্যে হত্যাকাণ্ডের বিষয়ে বেশকিছু তথ্য পাওয়া গেছে। আশা করছি খুব দ্রুত প্রধান হত্যাকারীকে গ্রেপ্তার করা যাবে।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ