ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

মাগুরার উন্নয়নে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান সাকিবের

প্রকাশনার সময়: ০৫ ডিসেম্বর ২০২৩, ১৯:১৪

মাগুরার উন্নয়নে আওয়ামী লীগের নেতাকর্মীদের সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ হয়ে কাজ করার আহবান জানিয়েছেন সাকিব আল হাসান। মঙ্গলবার দুপুরে জেলা আওয়ামী লীগের কার্যালয়ে বর্ধিত সভায় তিনি এ আহবান জানান।

জেলা আওয়ামী লীগের সভাপতি আ ফ ম আব্দুল ফাত্তাহর সভাপতিত্বে বর্ধিত সভায় মাগুরা- ১ আসনের আওয়ামী লীগ প্রার্থী সাকিব আল হাসানসহ বক্তব্য রাখেন মাগুরা- ২ আসনের আওয়ামী লীগ প্রার্থী ড. শ্রী বীরেন শিকদার এমপি, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক পংকজ কুন্ডু, সহ-সভাপতি যথাক্রমে মুন্সি রেজাউল হক, আবু নাসের বাবলু, সৈয়দ শরিফুল ইসলাম, জেলা মহিলা আওয়ামী লীগের সাভানেত্রী কামরুল লাইলা জলি, জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক খুরশিদ হায়দার টুটুল, শাখারুল ইসলাম শাকিল, সদর উপজলা আওয়ামী লীগের সভাপতি আশরাফুল ইসলাম. সাধারণ সম্পাদক আব্দুল মান্নান, পৌর আওয়ামী লীগের সভাপতি বাকি ইমাম, সাধারণ সম্পাদক মকবুল হোসেন মাকুলসহ জেলা আওয়ামী লীগ ও তার অঙ্গ সংগঠনের নেতৃবৃন্দ।

বর্ধিত সভায় সাকিব আল হাসান বলেন, মাগুরাবাসীর জন্য অনেক কিছু করতে চাই। জেলা আওয়ামী লীগের সবাইকে সাথে নিয়ে মাগুরাকে এগিয়ে নিতে চাই। যেহেতু প্রধানমন্ত্রী আমাকে আপনাদের কাছে পাঠিয়েছেন। আমার জায়গা থেকে আগামী দ্বাদশ নির্বাচনে আমি সবকিছুই করব। জেলা আওয়ামী লীগ নেতাকর্মীরা সহযোগিতা করলে আসন্ন নির্বাচনে নৌকাকে বিজয়ী করতে ভোটার আনতে তেমন কোন বেগ পেতে হবে না। আমি সব সময় কাজে বিশ্বাস করি। আশা করি কাজ করে সব কিছু দেখাতে পারবো।

নয়াশতাব্দী/জেডএম

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ