ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জিলকদ ১৪৪৫

শেষ নিঃশ্বাস পর্যন্ত দায়িত্ব পালন করতে চান নৌকার প্রার্থী শামীম

প্রকাশনার সময়: ৩১ ডিসেম্বর ২০২৩, ১৯:৫৭

ফরিদপুর-৩ (সদর) আসনের নৌকার মনোনীত প্রার্থী ও জেলা আওয়ামী লীগের সভাপতি শামীম হক বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ আসনে নৌকার প্রতীক দিয়ে আপনাদের সেবা করা জন্য আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছেন। আমি আপনাদের কাছে একটি সুযোগ চাই। যেন শেষ নিঃশ্বাস পর্যন্ত আমি আমার দায়িত্ব অক্ষরে অক্ষরে পালন করতে পারি।

সম্প্রতি দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে নৌকার প্রচারণা উপলক্ষে নির্বাচনী জনসভায় ও গণসংযোগে ফরিদপুর বাসীর উদ্দেশ্যে এইসব কথা বলেন।

নৌকার মনোনীত প্রার্থী শামীম হক বলেন, এই ফরিদপুর সদরের মাটিতে আমার জন্ম, এখানকার প্রতিটি মানুষের নিঃশ্বাস আমার হৃদয়ে গাঁথা। এদের ভালোবাসা, দোয়া আমার প্রতিটি শিরায় শিরায় মিশে রয়েছে। এই মানুষগুলো সাথে আমার রক্তের টান, মায়ার টান। আমি ফরিদপুরের মানুষের জন্য যে কাজ করবো সেটা অন্য কেউ করবে না।

ফরিদপুরবাসীর উদ্দেশ্যে তিনি বলেন, কারো মিথ্যা প্ররোচনা ও মিথ্যা আশ্বাসে পড়ে নিজেদেরসহ ফরিদপুরের উন্নয়নের ব্যাঘাত ঘটাবেন না। একমাত্র প্রধানমন্ত্রী শেখ হাসিনার সহযোগিতা নিয়ে তার প্রতিনিধি ছাড়া অন্য কারো পক্ষে কোনো কিছু করা সম্ভব না।

জেলা আওয়ামী লীগের সভাপতি বলেন, নৌকা মানে দেশের উন্নয়ন, জনগণের ভাগ্য পরিবর্তন। বঙ্গবন্ধুর সোনার বাংলা, উন্নত ও স্মার্ট বাংলাদেশ গড়ার লক্ষ্যে দলমত নির্বিশেষে সকল ভেদাভেদ ভুলে আগামী ৭ জানুয়ারি নৌকায় ভোট দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনার হাতকে আরও শক্তিশালী করতে হবে। এই ফরিদপুরকে একটি আদর্শ নগরীতে পরিণত করতে উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে হবে বলে জানান তিনি।

নৌকার প্রার্থী শামীম হক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-৩ আসনে নৌকার প্রতীক দিয়ে আপনাদের সেবা করা জন্য আমাকে আপনাদের মাঝে পাঠিয়েছেন। আমি আপনাদের কাছে একটি সুযোগ চাই। যেন শেষ নিঃশ্বাস পর্যন্ত আমি আমার দায়িত্ব অক্ষরে অক্ষরে পালন করতে পারি।

তিনি আরও বলেন, ইতিমধ্যে আপনারা দেখেছেন, নৌকার মনোনয়নপত্র না পেয়ে একজন শিল্পপতি অর্থের গরমে ফরিদপুর-৩ আসনে স্বতন্ত্র প্রার্থী হয়ে আমার বিরুদ্ধে নানা মিথ্যা বানোয়াট কথা প্রচার করে ষড়যন্ত্র লিপ্ত হয়েছেন। আমাকে বিভিন্নভাবে হয়রানি করে নৌকার পথ থেকে সরিয়ে দিতে চেয়েছেন। কিন্ত মহান সৃষ্টিকর্তার অশেষ মেহেরবানি থাকায় তার কোনো ষড়যন্ত্র সফল হয়নি। আমি সত্যের পথে ছিলাম বলেই সত্যের জয় হয়েছে।

ষড়যন্ত্রকারীদের হুঁশিয়ারি করে শামীম হক বলেন, ফরিদপুরবাসী আপনার সমস্ত কৌশল বুঝতে পেরেছে। জনগনকে মিথ্যা আশ্বাস, মিথ্যা প্রতিশ্রুতি দিয়ে বোকা বানাবেন, সেটায় গুড়েবালি। আগামী ৭ জানুয়ারি ফরিদপুরবাসী নৌকায় ভোট দিয়ে জয়যুক্ত করে আপনার ষড়যন্ত্রের জবাব দিবে।

নৌকার প্রার্থী আরও বলেন, ফরিদপুরের মানুষ একটি সুষ্ঠ, অবাধ নির্বাচন চায়। তারা কোনো সহিংসতা চায় না। তবে স্বতন্ত্র প্রার্থীর কর্মী-সমর্থকরা এই নির্বাচনকে ঘিরে নানা ষড়যন্ত্র ও নৌকার সমর্থকদের বিভিন্নভাবে হুমকি-ধামকি, মারধোর ও অফিস ভাংচুর করে চলছে। এ অবস্থায় উল্টো সব দায়ভার নৌকার সমর্থকদের উপর দিয়ে নির্বাচন ভণ্ডুল করার পায়তারা করছে। আপনারা সাবধান থাকবেন! কোনো ধরনের সহিংসতায় জড়াবেন না। আইনের প্রতি শ্রদ্ধাশীল থাকবেন।

নয়া শতাব্দী/এমবি

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ