ঢাকা, মঙ্গলবার, ২১ মে ২০২৪, ৭ জ্যৈষ্ঠ ১৪৩১, ১২ জিলকদ ১৪৪৫

জনগণ এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না : খন্দকার মোশাররফ

প্রকাশনার সময়: ২৪ ডিসেম্বর ২০২২, ২০:০০

বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, দেশের মানুষের রায় হচ্ছে, এই সরকারকে আর ক্ষমতায় দেখতে চায় না। তাই আমাদের যে ১০ দফা দাবি তা পূরণ করতে হবে। এই স্বৈরাচারী সরকার আপোষে তা মেনে নেবে না, তাই আমারে ভারপ্রাপ্ত চেয়ারম্যান বলেছেন, ফয়সালা হবে রাজপথে। আপনারা কি রাজপথে ফয়সালা করার জন্য প্রস্তুত।

শনিবার (২৪ ডিসেম্বর) দুপুর ২টায় চট্টগ্রাম মহানগর উত্তর ও দক্ষিণ জেলা বিএনপির উদ্যোগে জমিয়তুল ফালাহ মসজিদ সংলগ্ন ওয়াসা মোড়ে মিছিল পূর্বে এক সমাবেশে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

ড. খন্দকার মোশাররফ বলেন, আমি আনন্দিত, বীর চট্টলার মানুষ ফয়সালা রাজপথে করার জন্য প্রস্তুত। এই কর্মসূচিকে অনুসরণ করে সারা বাংলাদেশ রাস্তায় নেমে পড়বে এবং এই সরকারকে বিদায় করে দিয়ে রাস্তা থেকে ফিরে যাবে। আমরা খালেদা জিয়ার মুক্তি চাই। তারেক রহমানের দেশে ফিরে রাজনীতি করার পরিবেশ সৃষ্টি করতে চাই। নেতাদের মুক্তির পরিবেশ সৃষ্টি করতে চাই। এই স্বৈরাচারী ফ্যাসিস্ট সরকার আমাদের দাবি শুনবে না। তাই তাদেরকে ক্ষমতা ছেড়ে দিয়ে, সংসদ ভেঙে দিয়ে নির্দলীয় নিরপেক্ষ সরকারের গঠনে বাধ্য করতে হবে। এই বাধ্য করার আন্দোলনের সূচনা হচ্ছে গণমিছিল। এই সরকারের খাত থেকে দেশকে রক্ষা করতে না পারলে দেশের অবস্থা আরো খারাপ হয়ে যাবে। তাই দেশ ও জনগণকে রক্ষা করতে হলে, এই সরকারকে বিদায় করতে হবে।

চট্টগ্রাম মহানগর বিএনপির আহ্বায়ক ডা. শাহাদাত হোসেনের সভাপতিত্বে সদস্য সচিব আবুল হাসেম বক্করের পরিচালনায় সমাবেশে প্রধান বক্তা ছিলেন বিএনপির ভাইস চেয়ারম্যান মীর মোহাম্মদ নাসির উদ্দিন।

সমাবেশে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন বিএনপির চেয়ারপার্সনের উপদেষ্টা গোলাম আকবর খোন্দকার, এস এম ফজলুল হক, বিএনপি সাংগঠনিক সম্পাদক মাহাবুবে রহমান শামীম, এ এম নাজিম উদ্দীন, বিএনপি কেন্দ্রীয় কমিটির সদস্য ব্যারিস্টার মীর হেলাল উদ্দীন, সাথী উদয় কুসুম বড়ুয়া, আবু সুফিয়ান, আলহাজ এমএ আজিজ, এম এ হালিম, এরশাদ উল্লাহ, এনামুল হক এনাম, নুরুল আমিন চেয়ারম্যান, নুরুল আমিন প্রমুখ।

নয়া শতাব্দী/আরআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ