ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

স্বেচ্ছাসেবক লীগের ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ

প্রকাশনার সময়: ২৭ জুলাই ২০২২, ০৬:১৭

১৯৯৪ সালে আওয়ামী স্বেচ্ছাসেবক লীগ প্রতিষ্ঠার পর থেকে নেতাকর্মীরা আন্দোলন, সংগ্রাম ও দুর্যোগ মোকাবেলায় সবসময় মাঠে ছিল। সেই সংগঠনটির ২৮তম প্রতিষ্ঠাবার্ষিকী আজ বুধবার (২৭ জুলাই)। সংগ্রাম ও সাফল্যের সিঁড়ি বেয়ে সংগঠনটি ২৯ বছরে পদার্পণ করলো।

করোনাভাইরাসের কারণে গত দুই বছর সীমিত আকারে প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচি পালন করেছিল স্বেচ্ছাসেবক লীগ। সংক্রমণ সীমিত থাকায় এবার কেক কেটে, আলোচনা সভা ও আতশবাজি উৎসবের মাধ্যমে প্রতিষ্ঠাবার্ষিকী পালন করবে সংগঠনটি।

সংগঠনটির দপ্তর সম্পাদক আজিজুল হক আজিজ স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়, প্রতিষ্ঠাবার্ষিকী কর্মসূচির মধ্যে রয়েছে ভোর ৬টায় দলীয় কার্যালয়ে জাতীয় ও দলীয় পতাকা উত্তোলন। সকাল ৯টায় ধানমন্ডির ৩২ নম্বরে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদন করবে সংগঠনটি।

সকাল ১১টায় রাজধানীর কৃষিবিদ ইনস্টিটিউশন মিলনায়তনে আলোচনা সভা করবে স্বেচ্ছাসেবক লীগ। এতে আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা ভার্চুয়ালি যুক্ত হবেন।

অনুষ্ঠান শেষে প্রধানমন্ত্রীর তথ্য ও প্রযুক্তি বিষয়ক উপদেষ্টা সজীব ওয়াজেদ জয়ের জন্মদিন উপলক্ষে কেক কাটা ও তার সুস্বাস্থ্য কামনায় দোয়া অনুষ্ঠিত হবে। সন্ধ্যা ৭টায় কলাবাগান ক্রীড়াচক্র মাঠে প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আতশবাজি উৎসব অনুষ্ঠিত হবে।

নয়া শতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ