ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

দেশে ফিরেই পার্টি নেইমারের, ভক্তদের সমালোচনা

প্রকাশনার সময়: ১৬ ডিসেম্বর ২০২২, ১১:৪৮
ছবি: সংগৃহীত

কাতার বিশ্বকাপ কোয়ার্টার ফাইনালে ক্রোয়েশিয়ার বিপক্ষে হারের সেই রেশ এখনও কাটেনি, ব্রাজিল সমর্থকদের চোখে যেন এখনও ভেসে আছে সেলেসাওদের বাধভাঙা কান্নার ছবি। চোখের জলে তাবত দুনিয়ার ফুটবলপ্রেমীদের কাঁদিয়েছিলেন নেইমার জুনিয়র। এই ফুটবলার আরও একবার আলোচনায় এসেছেন, এবার তিনি আলোচনায় ব্রাজিলে ফিরেই পার্টি করার জন্য।

নিজ দেশে ফেরার পরই নেইমার ছুটে যান তার বোনের বাড়ি সাও পাওলোতে। বড়োসড়ো করে সেখানে টানা দুই রাত আয়োজন করেন পার্টিরও। যেখানে উপস্থিত ছিলেন তার জাতীয় দলের সতীর্থ অ্যান্টোনিসহ দেশটির গুণী ব্যক্তিরা।

ব্যাপারটি গোপন রাখার কথা থাকলেও, নেইমারের পার্টিতে আসা অতিথিরা বাড়ি ছেড়ে যাওয়ার সময় কিছু ছবি ও ভিডিও করে পোস্ট করেন সামাজিক যোগাযোগ মাধ্যমে। এরপরই এই পার্টির গোমড় ছড়িয়ে পড়ে যোগাযোগ মাধ্যমগুলোতে।

পার্টিতে মোবাইল ফোন ব্যবহারে ছিল নিষেধাজ্ঞা। এর সত্ত্বেও মঙ্গলবার ভোর ৫টা ৩০ মিনিটে নেইমারের বোনের বাড়ি থেকে পার্টি শেষ করে বেরিয়ে আসা এক অতিথি বলেন, এটি খুব ভালো ছিল, কিন্তু সেল ফোন ছাড়াই।

নেইমারের এমন কাণ্ডে হতবম্ব ফুটবলপ্রেমীরা। ফেবারিট ব্রাজিলের ছিটকে যাওয়ায় অনেক সমর্থকই তো এখনও হতাশা থেকে বেরোতে পারেননি, সেখানে ব্রাজিলের খেলোয়াড় হয়েও নেইমার কীভাবে এমন একটি কাজ করতে পারলেন- এমন কথাও বলছেন কেউ কেউ।

বিপরীত পক্ষও আছে। নেইমারের কাজটি সমালোচিত বলে মনে করেন না অনেকে। তাদের দাবি, ফুটবলাররা কে কী করবেন, তা একান্তই তাদের ব্যক্তিগত ব্যাপার। এগুলো নিয়ে সমালোচনা করার কিংবা প্রশ্ন করার এখতিয়ার তো কোনো ব্যক্তি বিশেষের নেই। তাহলে সমস্যা কোথায়?

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ