ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

নকআউটে দি মারিয়াকে ছাড়াই মাঠে আর্জেন্টিনা

প্রকাশনার সময়: ০৪ ডিসেম্বর ২০২২, ০০:৫৭

চোটের কারণে আনহেল দি মারিয়া খেলতে পারবেন কি-না এ নিয়ে ছিল দিনভর নানা আলোচনা ও গুঞ্জন। শেষ পর্যন্ত এ উইঙ্গারকে ছাড়াই মাঠে নেমেছে আর্জেন্টিনা দল। তার জায়গায় আলেহান্দ্রো পাপু গোমেজ ফিরেছেন একাদশে।

বিশ্বকাপে এবার প্রতি ম্যাচেই ব্যাপক পরিবর্তন আনে আর্জেন্টিনা। সৌদি আরবের কাছে অপ্রত্যাশিত হারের পর মেক্সিকো ম্যাচে পাঁচটি পরিবর্তন এনেছিল দলটি। এরপর পোল্যান্ডের বিপক্ষে আনে চার পরিবর্তন।

শনিবার (৩ ডিসেম্বর) বাংলাদেশ সময় রাত ১টায় আল রাইয়ানের আহমদ বিন আলি স্টেডিয়ামে দ্বিতীয় রাউন্ডের ম্যাচে অস্ট্রেলিয়ার মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা।

আগের দিনের মতো এদিনও রক্ষণে নিকোলাস ওতামেন্দির সঙ্গে জুটি বাঁধবেন ক্রিস্তিয়ান রোমেরো। দুই ফুলব্যাক হিসেবে থাকছেন নাহুয়েল মলিনা ও মার্কোস আকুনিয়া।

মাঝমাঠে থাকছেন এঞ্জো ফার্নান্দেজ, রদ্রিগো দি পল ও আলেক্সিস ম্যাক আলিস্তার। তাদের সামনে থাকছেন পাপু গোমেজ। আক্রমণভাগে লিওনেল মেসির সঙ্গে থাকছেন আগের ম্যাচের গোলদাতা হুলিয়ান আলভারেজ।

অস্ট্রেলিয়ার বিপক্ষে আর্জেন্টিনার একাদশ:

এমিলিয়ানো মার্তিনেজ (গোলরক্ষক), নাহুয়েল মলিনা, নিকোলাস ওতামেন্দি, ক্রিস্তিয়ান রোমেরো, মার্কোস আকুনিয়া, এঞ্জো ফার্নান্দেজ, রদ্রিগো দি পল, আলেক্সিস ম্যাক আলিস্তার, লিওনেল মেসি (অধিনায়ক), আলেহান্দ্রো পাপু গোমেজ ও হুলিয়ান আলভারেজ।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ