ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

মেসির প্রশংসায় পঞ্চমুখ সিআর সেভেন

প্রকাশনার সময়: ১৮ নভেম্বর ২০২২, ১৮:০৫ | আপডেট: ১৮ নভেম্বর ২০২২, ১৮:১১

বিশ্বকাপের ঠিক আগ মুহূর্তে এক সাক্ষাৎকারে পর্তুগিজ মহাতারকা রোনাল্ডো আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসিকে জাদুকর বলে উল্লেখ করেছেন। এসময় মেসির দারুণ প্রশংসা করেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। তিনি জানান, তাদের মধ্যে দারুণ শ্রদ্ধার সম্পর্ক বিদ্যমান। একে অপরকে শ্রদ্ধা করেন খুব।

এল ক্লাসিকোতে এই দুই তারকা বহুবার মুখোমুখি হয়েছেন। দু’জনের সাক্ষাতের জন্য এল ক্লাসিকোর সেনসেক্স বেড়ে গিয়েছিল বহুগুণে। লা লিগা জনপ্রিয়তার শিখরে পৌঁছেছিল। মেসি বার্সেলোনা ছেড়ে চলে গিয়েছেন প্যারিস সাঁ জাঁয়। রোনাল্ডো রিয়াল ছেড়ে জুভেন্টাস হয়ে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের জার্সি চাপিয়েছেন। সেই ম্যান ইউর সঙ্গেও সম্পর্ক খারাপের দিকে রোনাল্ডোর।

আন্তর্জাতিক এক গণমাধ্যমে দেয়া ওই সাক্ষাৎকারে ম্যাঞ্চেস্টার ইউনাইটেডের বিরুদ্ধেও ক্ষোভ উগরে দিয়েছেন সিআর সেভেন। কিন্তু মেসির প্রসঙ্গ উঠতেই রোনাল্ডো বলেন, মেসি অবিশ্বাস্য প্লেয়ার। জাদুকর। টপ প্লেয়ার। আমরা দু’জনে ১৬ বছর ধরে এই মঞ্চ শেয়ার করছি। ভাবুন একবার ১৬ বছর। মেসির সঙ্গে আমার সম্পর্ক খুবই ভাল। আমি ওর বন্ধু হয়তো না। বন্ধু বলতে যা বোঝায় সেটা হয়তো আমি নই। এক বন্ধু আরেক বন্ধুর ঘরে যায়, ফোনে কথা বলে আমি সেসব করি না। কিন্তু আমি ওর সতীর্থের মতোই।

রোনাল্ডোকে জিজ্ঞাসা করা হয়, ধরা যাক ফাইনালে আর্জেন্টিনা ও পর্তুগাল মুখোমুখি হল। সেই ফাইনালে রোনাল্ডো দুটি এবং মেসি দুটি গোল করলেন। ৯৪ মিনিটে রোনাল্ডো হ্যাটট্রিক করে বিশ্বকাপ জিতে নেন। এরকম আইডিয়া কেমন লাগলো রোনাল্ডোর?

উত্তরে সিআর সেভেন বলেন, এরকম স্বপ্ন প্রত্যাশাই করেননি রোনাল্ডো। যদি তাই হয়, তাহলে ফাইনালের পরই অবসর নিয়ে ফেলবেন।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ