ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

অল্পের জন্য ছাদখোলা বাসে দুর্ঘটনা থেকে বাঁচলেন মেসিরা

প্রকাশনার সময়: ২০ ডিসেম্বর ২০২২, ১৯:১০ | আপডেট: ২০ ডিসেম্বর ২০২২, ১৯:১৫

৩৬ বছর পর বিশ্বকাপ জয়ের আনন্দ নিয়ে কাতার থেকে আর্জেন্টিনায় পাড়ি দেয় লিওনেল মেসিরা। তাদের বরণ করার জন্য রাস্তায় জড়ো হয় হাজার হাজার সমর্থক। আলবিসেলেস্তেদের অভ্যর্থনা জানানো হয় ছাদখোলা বাসে। সেখানেই ঘটে বিপত্তি। সমর্থকদের অভ্যর্থনা গ্রহণকালে বড় দুর্ঘনার মুখোমুখি হতে যাচ্ছিলেন মেসিরা। তবে তাৎক্ষণিক প্রচেষ্টায় এ যাত্রায় বেঁচে যায় বিশ্বচ্যাম্পিয়ন দলের সদস্যরা। বিশ্বকাপ শিরোপা উদযাপনকে আরও রাঙিয়ে তুলতে আর্জেন্টিনায় সরকারি ছুটি ঘোষণা করা হয়েছে। মেসিদের লাখো জনতার সামনে বরণ করে নেওয়া হয়েছে।

মেসিদের সামনে চলে আসা তার। ছবি: টুইটার

ওখানেই দুর্ঘটনার মুখে পড়তে যাচ্ছিলেন মেসি, ডি মারিয়া ও ডি পলসহ পাঁচ ফুটবলার। ছাদখোলা বাসের ব্যবস্থা করা হলেও রাস্তার প্রয়োজনীয় নিরাপত্তা ব্যবস্থা নিশ্চিত করা হয়নি। নেওয়া হয়নি ঠিকঠাক প্রস্তুতি। বাসের ছাদে পা ঝুলিয়ে বসে ছিলেন পাঁচ ফুটবলার।

হঠাৎ করে তাদের সামনে চলে আসে মোটা একটি ঝুলন্ত কেবল বা তার। ওই তারে কভার লাগানো থাকলেও তা থেকে বিদ্যুৎস্পৃষ্ট হওয়ার শঙ্কা ছিল। এছাড়া ওই তারে মেসিদের মাথা বেধে নিয়ন্ত্রণ হারিয়ে দ্বীতল বাস থেকে পড়েও যাওয়ার শঙ্কা ছিল। কিন্তু মেসিরা সতর্ক থাকায় দুর্ঘটনা থেকে বেঁচে গেছেন।

টুইটারে ছড়িয়ে পড়া ভিডিওতে দেখা গেছে, হুট করে যখন মোট ওই তার সামনে চলে আসে তখন মেসি-ডি পলরা মাথা নিচু করে ফেলেন। যে কারণে তারা ওই দুর্ঘটনা থেকে বেঁচে যান। এর আগে শিরোপা নিয়ে কাতার থেকে দেশে ফেরেন মেসিরা। বিমান থেকে মেসি শিরোপা হাতে নিয়ে তা উচিয়ে ধরে বাইরে বের হন। তার পেছনে ছিলেন বিশ্বকাপ জয়ের অন্যতম কারিগর মেসিদের কোচ লিওনেল স্কালোনি।

নয়াশতাব্দী/এফআই

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ