ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

অতিরিক্ত সময়ে মেসির গোলে এগিয়ে আর্জেন্টিনা

প্রকাশনার সময়: ১৮ ডিসেম্বর ২০২২, ২৩:৩৩

হাড্ডাহাড্ডি ম্যাচে অতিরিক্ত সময়ে মেসির গোলে ফের এগিয়ে গেছে আর্জেন্টিনা। কাতার ফুটবল বিশ্বকাপের ফাইনালে লুসাইল স্টেডিয়ামে মুখোমুখি হয়েছে আর্জেন্টিনা ও ফ্রান্স। নির্ধারিত ৯০ মিনিটের খেলা শেষ। ম্যাচে সমতা ২-২ গোলে। ম্যাচ গড়িয়েছে অতিরিক্ত ত্রিশ মিনিটে।

প্রথমার্ধে দুই গোলে এগিয়ে থেকে বিরতিতে যায় আর্জেন্টিনা। দ্বিতীয়ার্ধের শুরুতেও ছিল দলটির দাপট। তবে ৮০ মিনিটের পর ম্যাচে মোড়। পেনাল্টি পেয়ে যায় ফ্রান্স। মুয়ানিকে ফাউল করেন ওতামেন্ডি। পেনাল্টি থেকে গোল করেন এমবাপে। পরের মিনিটেই আবার এমবাপ্পে ঝলক। থুরামের পাসে বুলেট গতির শটে গোল করেন তিনি। ম্যাচে সমতা আসে ২-২ ব্যবধানে।

প্রথমার্ধের ২৩ মিনিটে বা প্রান্ত দিয়ে ফ্রান্সের ডি বক্সে ঢুকার চেষ্টা করেন ডি মারিয়া। ধাক্কা দিয়ে তাকে ফেলে দেন উসমান দেম্বেলে। পেনাল্টির বাশি বাজান রেফারি। ফরাসি গোলরক্ষক লরিসকে বোকা বানিয়ে মেসির গোল। আনন্দে মাতে টিম আর্জেন্টিনা।

৩৬ মিনিটে ব্যবধান দ্বিগুণ করে আর্জেন্টিনা। দারুণ পাল্টা আক্রমণে। মাঝমাঠ থেকে বল পেয়ে মেসির ম্যাজিক্যাল পাস। ম্যাক অ্যালিস্টারকে টেনে নিয়ে গেলেন অনেকদূর। তারপর দারুণ ক্রস। চলতি বলে শট করে ডি মারিয়ার গোল (২-০)।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ