ঢাকা, বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

চাকরি শুরু করলেন শবনম ফারিয়া

প্রকাশনার সময়: ১৮ এপ্রিল ২০২৪, ০৯:৪১

আগের মতো এখন ছোট পর্দায় খুব দেখা যায় না অভিনেত্রী শবনম ফারিয়াকে। অভিনয়ে ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রীকে সর্বশেষ দেখা গেছে ওয়েব সিরিজ ‘মোবারকনামা’য়। যেখানে মোশাররফ করিমের বিপরীতে অভিনয় করেছেন তিনি। গেল বছর শেষদিকে মুক্তি পায় সিরিজটি।

এদিকে, অভিনয়ে নিয়মিত না থাকলেও ফেসবুকে বেশ সরব ফারিয়া। কাজের বাইরেও ব্যক্তি জীবনের নানা বিষয় তিনি শেয়ার করেন এখানে। যা ঘিরে হয় আলোচনা-সমালোচনাও।

কিন্তু এর বাইরে শবনম কোথায় কি করেন, তা জানেন না অনেকেই। কারণ, শবনম চাননা, অভিনয় ও সামাজিক মাধ্যমের বাইরে তার সম্পর্কে মানুষ খুব বেশি জানুক। যদিও সম্প্রতি তিনি সামাজিক মাধ্যমে তাকে নিয়ে নতুন তথ্য দেন শবনম। জানা গেলো, সম্প্রতি শবনম ফারিয়া যুক্ত হয়েছেন একটি মুঠোফোন প্রতিষ্ঠানের সঙ্গে। গেল ১৪ এপ্রিল থেকে তাদের জনসংযোগ কর্মকর্তা হিসেবে কাজ করছেন ছোটপর্দার জনপ্রিয় এই অভিনেত্রী।

এর আগে ই-কমার্স প্ল্যাটফর্ম ইভ্যালির সঙ্গে যুক্ত হয়েছিলেন শবনম ফারিয়া। প্রতিষ্ঠানটির মিডিয়া এবং কমিউনিকেশন্সের প্রধান হিসেবে দায়িত্ব পালন করেন তিনি। পরবর্তীতে ইভ্যালির অর্থ আত্মসাতের অভিযোগে গ্রাহকের করা মামলায় আদালতের মুখোমুখিও হতে হয়েছিল শবনম ফারিয়াকে।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ