ঢাকা, শনিবার, ৪ মে ২০২৪, ২১ বৈশাখ ১৪৩১, ২৪ শাওয়াল ১৪৪৫

আয়ের শীর্ষে শাকিবের ‘রাজকুমার’

প্রকাশনার সময়: ২৩ এপ্রিল ২০২৪, ১৪:২২

গেলো ঈদে মুক্তি পাওয়া শাকিব খানের ‘রাজকুমার’ যেন ছুটে চলছে দাপটের সঙ্গে। সবাইকে অবাক করে দিয়ে আয়ের শীর্ষেও উঠে গেছে আরশাদ আদনানের প্রযোজনার সিনেমাটি।

মুক্তির দিন থেকেই সিনেমাটি নিয়ে শাকিবভক্তদের মধ্যে বাড়তি উন্মাদনা চোখে পড়েছে সিঙ্গেল স্ক্রিনে। আর সিনেপ্লেক্সে মুক্তি পাওয়া ৮ ছবির মধ্যে সর্বাধিক দর্শক টেনেছে এই ‘রাজকুমার’। মুক্তির দিন থেকে রোববার (২১ এপ্রিল) পর্যন্ত ৮টি বাংলা ছবির মধ্যে সবচেয়ে বেশি আয় করা ছবির এটি।

মুক্তির ১০ দিনের মাথায় প্রথম সপ্তাহে প্রদর্শিত ছবিগুলোর শীর্ষ অবস্থান উল্লেখ করে এক ফেসবুক পোস্টে এ তথ্য জানিয়েছে স্টার সিনেপ্লেক্স।

ঈদে মুক্তি পাওয়া এক ডজন সিনেমার মধ্যে স্টার সিনেপ্লেক্সের সাতটি শাখায় প্রদর্শিত হচ্ছে ৮টি সিনেমা। এই সিনেপ্লেক্সের বাইরে শতাধিক সিঙ্গেল স্ক্রিনে মুক্তি পায় হিমেল আশরাফ পরিচালিত শাকিব খান অভিনীত ‘রাজকুমার’।

স্টার সিনেপ্লেক্স কর্তৃপক্ষ গণমাধ্যমকে জানান, আরশাদ আদনান প্রযোজিত ‘রাজকুমার’ দেখতে সবচেয়ে বেশি দর্শক ভিড় করেছে। বিক্রি হয়েছে অগ্রিম টিকিট। শুধু তাই নয়, মুক্তির দিন থেকে রোববার (২১ এপ্রিল) পর্যন্ত ৮টি বাংলা ছবির মধ্যে সবচেয়ে বেশি আয় করা ছবির তকমাও অর্জন করে ‘রাজকুমার’।

সিনেপ্লেক্সের জ্যেষ্ঠ বিপণন কর্মকর্তা মেসবাহ উদ্দিন আহমেদ গণমাধ্যমকে বলেন, ৮টি বাংলা সিনেমার মধ্যে সবচেয়ে ভালো যাচ্ছে ‘রাজকুমার’। দিনের অন্যান্য সময়ে মোটামুটি ভালো দর্শক আসছে এবং বিকেলে ও সন্ধ্যার শো মোটামুটি হাউজফুল যাচ্ছে। আশা করছি এ সপ্তাহ এবং আগামীতে ‘রাজকুমার’ ভালো যাবে।

ঈদের সিনেমাগুলোর মধ্যে এগিয়ে শাকিব খান অভিনীত ‘রাজকুমার’। সিঙ্গেল স্ক্রিনের পাশাপাশি মাল্টিপ্লেক্সেও দাপট দেখাচ্ছে সিনেমাটি। সিনেপ্লেক্সে ১৩টি শো পেয়েছিল সিনেমাটি। দর্শক চাহিদা থাকায় এর শো আরও বাড়িয়ে দেওয়া হয়।

নয়াশতাব্দী/ডিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ