ঢাকা, বৃহস্পতিবার, ৯ মে ২০২৪, ২৬ বৈশাখ ১৪৩১, ২৯ শাওয়াল ১৪৪৫

বিয়ে করছেন জনপ্রিয় কোরিয়ান ব্যান্ড তারকা, পাত্রী কে?

প্রকাশনার সময়: ৩১ মার্চ ২০২৪, ১১:৫১ | আপডেট: ৩১ মার্চ ২০২৪, ১১:৫৯

বিয়ের পিঁড়িতে বসতে যাচ্ছেন জনপ্রিয় কোরিয়ান ব্যান্ড সুপার জুনিয়রের তারকা গায়ক রিয়োউক। সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে এক পোস্টে বিষয়টি নিজেই নিশ্চিত করেছেন এই ব্যান্ড তারকা। শুক্রবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে দেয়া ওই পোস্টে আগামী মে মাসের মধ্যেই গাঁটছড়া বাঁধার কথা জানিয়েছেন রিয়োউক।

পোস্টে সুপার জুনিয়রের এই তারকা গায়ক লিখেছেন, ‘অনেক আগে থেকেই বিয়ের বিষয়টি নিয়ে আমি চিন্তা–ভাবনা করছিলাম। ব্যান্ডের সদস্যদের সঙ্গে আলোচনার ভিত্তিতে মে মাসের শেষভাগে বিয়ের সিদ্ধান্ত নিয়েছি।’

কার সঙ্গে গাঁটছড়া বাঁধতে যাচ্ছেন সে বিষয়েও কোনো লুকোচুরি করেননি রিয়োউক। জানিয়েছেন, তাহিতি ব্যান্ডের সাবেক গায়িকা ও অভিনেত্রী অরিকে বিয়ে করতে যাচ্ছেন তিনি। পোস্টে রিয়োউক লিখেছেন, ‘আমরা প্রেমের সম্পর্কে জড়ানোর পর থেকে অরির পরিবারের সদস্য হতে চেয়েছিলাম আমি। আমার সিদ্ধান্তকে সমর্থন জানানোর জন্য সুপার জুনিয়রের সদস্য ও এসএম এন্টারটেইনমেন্টকে ধন্যবাদ জানাচ্ছি।’

কোরিয়ান ব্যান্ড সুপার জুনিয়রের সঙ্গে ২০০৫ সাল থেকে যুক্ত আছেন রিয়োউক। অন্যদিকে, ২০১২ সালে তাহিতি ব্যান্ডের মাধ্যমে অরি’র যাত্রা শুরু হয়। যদিও পরবর্তীতে ব্যান্ডটির কার্যক্রম স্থগিত হয়ে গেলে অভিনয়ের খালায় নাম লেখান তিনি।

এরপর ‘সিক্রেট আনস্পোকেন’, ‘মমস রেসিপি’সহ বেশ কয়েকটি টিভি ধারাবাহিকে নিজের কৃতিত্বের ছাপ রাখেন। পরবর্তীতে ২০২০ সাল থেকে প্রেমের সম্পর্কে জড়ান রিয়োউক ও অরি। এরপর এই তারকা জুটিকে বিভিন্ন সামাজিক অনুষ্ঠানেও একসঙ্গে দেখা গেছে।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ