ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জিলকদ ১৪৪৫

আরবাজকে সুরার প্রশ্ন, ‘চা-কফি, নাকি আমি?’

প্রকাশনার সময়: ১৭ ফেব্রুয়ারি ২০২৪, ১১:০৩

বলিউড ভাইজানের ভাই আরবাজ খানের দ্বিতীয় স্ত্রী সুরা খানের সঙ্গে তার বয়সের ফারাক ২৩ বছরের! তাদের অসমবয়সী দাম্পত্য নিয়ে নিন্দুকদের কটাক্ষ ও বলিউডে কানাঘুষোর শেষ নেই। এর মধ্যেই স্বামী-স্ত্রীর মধ্যে বয়সের ফারাক বেশি হলে সম্পর্ক দীর্ঘস্থায়ী হয়—আরবাজের এমন মন্তব্য কানাঘুষোর আগুনে ঘি ঢেলেছে।

এদিকে দ্বিতীয় স্ত্রী সুরা খানের সঙ্গে মধুচন্দ্রিমা যেন শেষই হতে চাইছে না আরবাজ খানের। বিয়ের পর থেকেই দফায় দফায় ছুটি কাটাচ্ছেন দুজন। ভ্যালেন্টাইনস ডে উপলক্ষেও ঘুরতে গিয়েছিলেন তারকা এ দম্পতি।

অপরদিকে শুক্রবার মায়ানগরীতে ফিরেছেন তারা। তবে এবার সুরা খান প্রকাশ্যেই স্বামীর উদ্দেশে যে প্রশ্ন ছুড়ে দিলেন, এতে লজ্জায় জিভ কাটছে নেটপাড়া!

ইনস্টাগ্রামের স্টোরিতে A লেখা কফি কাপের ছবি শেয়ার করে আরবাজকে ট্যাগ করে সুরা লিখেছেন- “মিস্টার A, চা-কফি, নাকি আমি?” এমন মধুর দাম্পত্যের খুনসুঁটি দেখে ততোধিক রসিকতায় মজেছেন নেটিজেনরা।

গত ডিসেম্বর মাসের ২৫ তারিখে পরিবার, বন্ধুবান্ধবদের সাক্ষী রেখে প্রেমিকা সুরা খানকে বিয়ে করেছেন আরবাজ খান। তারপর থেকেই এ যেন অন্য আরবাজ। সবসময়ে হাসিখুশি মেজাজে দেখা যাচ্ছে তাকে। জীবনের এই নতুন ইনিংস উপভোগ করছেন তিনি।

অপরদিকে দ্বিতীয় বিয়ের পরই অতীতের যাবতীয় সম্পর্ক ছিন্ন করে প্রাক্তন স্ত্রী মালাইকা অরোরাকেও ইনস্টাগ্রামে আনফলো করে দিয়েছেন আরবাজ খান।

নয়া শতাব্দী /আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ