ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

এবার ববি শিক্ষার্থীর আত্মহত্যা

প্রকাশনার সময়: ১৯ মার্চ ২০২৪, ১৩:৫৩

এবার দেবশ্রী রায় নামে বরিশাল বিশ্ববিদ্যালয়ের (ববি) ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের এক শিক্ষার্থীর আত্মহত্যার খবর পাওয়া গেছে। রোববার (১৭ মার্চ) বিকেল ৫টার দিকে বরগুনায় তার স্বামীর বাসায় তিনি আত্মহত্যা করেন বলে তার সহপাঠীরা জানান।

মৃত দেবশ্রী রায় বিশ্ববিদ্যালয়ের ২০১৬-১৭ শিক্ষাবর্ষের স্নাতকোত্তরের শিক্ষার্থী ছিলেন। তার গ্রামের বাড়ি সাতক্ষীরার তালা উপজেলায়।

আত্মহত্যার কারণ জানতে চাইলে তার সহপাঠীরা জানান, পারিবারিক কলহ ও সাংসারিক অশান্তির কারণে তিনি আত্মহত্যা করেছেন বলে তারা প্রাথমিকভাবে জানতে পেরেছেন।

ফিন্যান্স অ্যান্ড ব্যাংকিং বিভাগের চেয়ারম্যান সহকারী অধ্যাপক শাহাদাত হুসাইন বিষয়টি নিশ্চিত করে জানান, তার বাবার সঙ্গে কথা হয়েছে। ময়নাতদন্তের পর তার মরদেহ গ্রামের বাড়ি সাতক্ষীরায় নিয়ে যাওয়া হয়েছে। আত্মহত্যার কারণ সম্পর্কে তার ক্লাস প্রতিনিধি আমাকে জানিয়েছে যে, পারিবারিক কলহের কারণেই সে আত্মহত্যা করেছে।

এ বিষয়ে তালা থানার অফিসার ইনচার্জ (ওসি) একে মিজানুর রহমান বলেন, পারিবারিক কলহের জেরে ববির এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। প্রাথমিকভাবে স্বামীর সঙ্গে মনোমালিন্য ছিল বলে জেনেছি। এটা নিয়ে একটি অপমৃত্যুর মামলা হয়েছে। মরদেহ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

নয়াশতাব্দী/এনএইচ/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ