ঢাকা, সোমবার, ২০ মে ২০২৪, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ১১ জিলকদ ১৪৪৫

বিএনপি তত্ত্বাবধায়ক সরকারের দিবাস্বপ্ন দেখছে : ওবায়দুল কাদের

প্রকাশনার সময়: ২২ সেপ্টেম্বর ২০২২, ১৬:৪৬
ফাইল ছবি

আগামী নির্বাচন নিয়ে সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, বিএনপি প্রতিদিনই তত্ত্বাবধায়ক সরকার, নিরপেক্ষ নির্বাচনের দিবাস্বপ্ন দেখছে। তাদের সেই স্বপ্ন পূরণ হবে না। নির্বাচন নিরপেক্ষ হবেই। নির্বাচনে না এসে তাদের সামনে কোন বিকল্প পথ খোলা নেই।

বৃহস্পতিবার (২২ সেপ্টেম্বর) গোপালগঞ্জে কাশিয়ানী উপজেলার মধুমতি নদীর উপর নির্মিত কালনা সেতু নির্মান কাজের অগ্রগতি পরিদর্শনকালে তিনি এসব কথা বলেন। এসময় মায়ানমারের গোলা বর্ষণ নিয়ে বাংলাদেশ সতর্ক অবস্থানে রয়েছে বলেও জানান মন্ত্রী।

বৃহস্পতিবার সকালে সড়ক পথে গোপালগঞ্জের কাশিয়ানীর উপজেলার মধুমতি নদীর উপর নির্মিত কালনা সেতু পরিদর্শনে আসেন সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের। পরে তিনি নড়াইলের সংসদ সদস্য মাশরাফি বিন মর্তুজাকে সাথে নিয়ে কালনা সেতুর কাজের অগ্রগতি পরিদর্শন করেন।

এসময় মায়ানমারের গোলা বর্ষণ নিয়ে মন্ত্রী বলেন, বাংলাদেশ অত্যন্ত সতর্ক অবস্থানে রয়েছে এবং পরিস্থিতি পর্যবেক্ষণ করা হচ্ছে। এব্যাপারে যাদের সেখানে দায়িত্ব দেয়া দরকার সেখানে তাদের দায়িত্ব দেয়া হয়েছে। বাংলাদেশ যুদ্ধ চায় না, শান্তি চায়।

সড়কের উন্নয়ন নিয়ে ওবায়দুল আরও বলেন, এই সরকারের আমলে সুউচ্চ পাহাড়েও যে দিকে যাবেন শুধু সড়ক। এত সড়কের সংযোগ ঘটেছে যে ইতিহাসে এর আর কোন নজির নেই। যেখানে প্রয়োজন সেখানে ফোরলেন, সিক্সলেন সড়ক করা হবে। কালনা সেতু পরিদর্শন শেষে এদিন দুপুরেই মন্ত্রী সড়ক পথে ঢাকায় ফিরে যান।

নয়াশতাব্দী/এমএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ