ঢাকা, বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

জয়পুরহাটে চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ‍্যে হাতাহাতি 

প্রকাশনার সময়: ১৮ এপ্রিল ২০২৪, ১৬:২৪

জয়পুরহাটের ক্ষেতলাল উপজেলা পরিষদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বী তিন চেয়ারম্যান প্রার্থীর সমর্থকদের মধ্যে হাতাহাতি ও ধাওয়া পাল্টা ধাওয়ার ঘটনা ঘটেছে। পরে পুলিশ এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

বুধবার (১৭ এপ্রিল) রাতে উপজেলার পাঠানপাড়া বাজারে এ ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, ক্ষেতলাল পাঠানপাড়া বাজারে চেয়ারম্যান পদপ্রার্থী দুলাল মিয়া সরদারের নির্বাচনী ক্যাম্পের উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়। উদ্বোধন শেষে ক্যাম্পের সামনে পথসভা অনুষ্ঠিত হলে সেখানে চেয়ারম্যান প্রার্থী দুলাল মিয়া সরদার ও তার সমর্থক বড়তারা ইউপি চেয়ারম্যান বোরহান উদ্দিন, বড়াইল ইউপি চেয়ারম্যান আবু রাশেদ আলমগীর এর উপস্থিতিতে আরেক সমর্থক মামুদপুর ইউপি চেয়ারম্যান মশিউর রহমান শামীম বক্তব‍্য শুরু করেন।

তিনি তার বক্তব্যে বর্তমান চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল ও তার সমর্থক সাবেক চেয়ারম্যান আব্দুল বারিক মন্ডল এবং তার সকল কর্মী সমর্থক চিটার-বাটপার বলে বক্তব্য দিলে তৎক্ষণাৎ সেখানে উপস্থিত মোস্তাকিম মন্ডলের সমর্থকরা তার বক্তব্যের প্রতিবাদ করে। ফলে দুলালের সমর্থকরা তাকে মারধর শুরু করে। একপর্যায়ে সেখানে উপস্থিত অপর এক চেয়ারম্যান প্রার্থী ও সাবেক চেয়ারম্যান তাইফুল ইসলাম তালুকদারের এক সমর্থক আব্দুল কুদ্দুসও এমন বক্তব্যের সমালোচনা করলে তার উপরও হামলা হয়।

এ খবর ছড়িয়ে পড়লে বর্তমান চেয়ারম্যান মোস্তাকিম মন্ডল ও সাবেক চেয়ারম্যান তাইফুল ইসলাম তালুকদারের লোকজন আসলে হাতাহাতি ও ধাওয়া-পাল্টা ধাওয়ার ঘটনা ঘটে। এতে উত্তেজনাকর পরিস্থিতির সৃষ্টি হয়। পরে পুলিশ এসে পরিস্থিতি শান্ত করে।

ক্ষেতলাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আনোয়ার হোসেন জানান, তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা সৃষ্টি হওয়ার সংবাদ শুনে দ্রুত ঘটনাস্থলে পৌঁছনোর কারণে কোনো অপ্রীতিকর ঘটনা ঘটেনি। পরবর্তীতে এই ধরনের ঘটনা যেন আর না ঘটে এজন‍্য তিন পক্ষকে সতর্ক করা হয়েছে।

নয়াশতাব্দী/এনএইচ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ