ঢাকা, বুধবার, ১ মে ২০২৪, ১৮ বৈশাখ ১৪৩১, ২১ শাওয়াল ১৪৪৫

তিন দিন বন্ধ থাকবে বুড়িমারী স্থলবন্দর

প্রকাশনার সময়: ১৭ এপ্রিল ২০২৪, ২০:৩১

ভারতের লোকসভা নির্বাচনের জন্য লালমনিরহাটের বুড়িমারী স্থল বন্দর তিন দিন আমদানি-রপ্তানি ও যাত্রী চলাচল বন্ধ ঘোষণা করেছে ভারতীয় কর্তৃপক্ষ। এ বিষয়ে ভারতীয় কর্তৃপক্ষ ১৫ এপ্রিল একটি চিঠি ইস্যু করেন।

বুধবার (১৭ এপ্রিল) সকাল ৯টা থেকে বুড়িমারী স্থল বন্দরের আমদানি-রপ্তানি ও দুই দেশের স্থলবন্দরের পুলিশ অভিবাসন চৌকি দিয়ে পাসপোর্টধারী যাত্রী চলাচল বন্ধ হয়ে যায়।

বুড়িমারী স্থল বন্দর সূত্রে জানা যায়, ভারতে লোকসভা নির্বাচন আগামী ১৯ এপ্রিল থেকে শুরু হয়ে বিভিন্ন রাজ্যে সাত দফায় পার্লামেন্টের নিম্নকক্ষের ৫৪৩টি আসনে এই নির্বাচন অনুষ্ঠিত হবে। তাই বুড়িমারী স্থল বন্দরে ১৭ এপ্রিল থেকে ১৯ এপ্রিল পর্যন্ত তিন দিন আমদানি রপ্তানি ও দুই দেশের পাসপোর্টধারী যাত্রী চলাচল বন্ধ হয়। আগামী ২০ এপ্রিল থেকে যথারীতি দুই দেশের পাসপোর্টধারী যাত্রীরা চলাচল করতে পারবেন।

বুড়িমারী স্থলবন্দরের ইমিগ্রেশন পুলিশ কর্মকর্তা উপ-পরিদর্শক (এসআই) আহসান হাবিব পলাশ বলেন, বুধবার সকাল ৯টা থেকে ভারতের লোকসভা নির্বাচনকে কেন্দ্র করে ভারতীয় কর্তৃপক্ষ তিন দিন বন্ধ ঘোষণা করেন।

এ ব্যাপারে বুড়িমারী স্থল শুল্ক স্টেশনের (কাস্টমস) সহকারী কমিশনার (এসি) নাজমুল হাসান জানান এখন পর্যন্ত ভারতীয় চিঠি পাইনি।

নয়া শতাব্দী/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ