ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

নিখোঁজের দুদিন পর পুকুরে মিলল কিশোরের মরদেহ

প্রকাশনার সময়: ১৭ এপ্রিল ২০২৪, ১৬:১৯

গাজীপুরের শ্রীপুরে নিখোঁজ হওয়ার দুদিন পর পুকুর থেকে মো. সিয়াম (১৪) নামের এক কিশোরের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

বুধবার (১৭ এপ্রিল) সকালে উপজেলার মাওনা পিয়ার আলী ডিগ্রি কলেজের পেছনের পুকুর থেকে এ মরদেহ উদ্ধার করা হয়।

নিহত সিয়াম কিশোরগঞ্জের হোসেনপুর জিরানি ইউনিয়নের চরকাটিহারি গ্রামের মো. কনক মিয়ার ছেলে। বাবা-মায়ের সঙ্গে কেওয়া পশ্চিমখণ্ড গ্রামের ইজ্জত আলী ফকিরের বাড়িতে ভাড়া থাকতেন সে। সিয়াম চাইল্ডহুড স্কুলে পঞ্চম শ্রেণির ছাত্র ছিল। সে ওই এলাকার নানা বাড়িতে বেড়াতে এসে নিখোঁজ হয়।

সিয়ামের মামা জাহাঙ্গীর আলম বলেন, নিখোঁজ হওয়ার পর থেকে তাকে আমরা অনেক খোঁজাখুঁজি করি। কিন্তু তার সন্ধান পাইনি। বুধবার সকাল ৭টার দিকে মাওনা পিয়ার আলী ডিগ্রি কলেজের পেছনের পুকুরে বড়শি দিয়ে মাছ ধরতে যাই। এ সময় পুকুরে সিয়ামের মরদেহ ভাসতে দেখি। খবর দিলে শ্রীপুর থানার পুলিশ পুকুর থেকে মরদেহ উদ্ধার করে।

এ বিষয়ে জানতে চাইলে শ্রীপুর থানার উপপরিদর্শক (এসআই) মো. ইসমাইল হোসেন বলেন, গত সোমবার থেকে সিয়াম নিখোঁজ ছিল। এ বিষয়ে তার বাবা শ্রীপুর থানায় সাধারণ ডায়েরি (জিডি) করেছেন। এরপর থেকে পুলিশ সিয়ামের সন্ধান করতে থাকে। বুধবার সকালে খবর পেয়ে কলেজের পুকুর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।

এসআই ইসমাইল হোসেন আরও বলেন, মৃত্যুর কারণ জানতে আশপাশের বাসাবাড়ি ও ব্যবসাপ্রতিষ্ঠানের সিসিটিভির ফুটেজ সংগ্রহ করা হচ্ছে। মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য গাজীপুরের শহীদ তাজউদ্দীন আহমদ মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। স্বজনদের অভিযোগের ভিত্তিতে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নয়াশতাব্দী/এনএইচ/এসএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ