ঢাকা, মঙ্গলবার, ৩০ এপ্রিল ২০২৪, ১৭ বৈশাখ ১৪৩১, ২০ শাওয়াল ১৪৪৫

সাভারে এসি বিস্ফোরণে দগ্ধ ৬

প্রকাশনার সময়: ১৬ এপ্রিল ২০২৪, ১২:২৯

ঢাকার সাভারের একটি দোকানে এসি বিস্ফোরণে ৬ জন দগ্ধ হয়েছেন। এসময় দোকানের কাচ (থাই গ্লাস) ভেঙে আরও ৭ জন আহত হয়েছেন।

সাভারের গেন্ডা বাসস্ট্যান্ড এলাকায় বাহার সুপার মার্কেটের আদ্রিতা ফ্রেবিক্স অ্যান্ড টেইলার্সের দোকানে সোমবার (১৫ এপ্রিল) রাত ৮টার দিকে এ ঘটনা ঘটে।

দগ্ধরা হলেন, আদ্রিতা ফ্রেবিক্স অ্যান্ড টেইলার্সের মালিক এবং মানিকগঞ্জের সিঙ্গাইর থানার কিটিনচর জয়মণ্ডপ এলাকার মৃত ইদ্রিস আলী খানের ছেলে মো. ইউসুফ খান (৪০), তার বন্ধু সাভার পৌরসভার তালবাগ এলাকার মৃত আব্দুর রহমানের ছেলে নাহিদ হাসান (৪২), তার গ্রাহক ও গেন্ডা এলাকার মোতাহার হোসেনের ছেলে আনসার আলী (৫০)। দগ্ধ অন্য তিনজনের নাম জানা যায়নি।

দগ্ধদের মধ্যে ইউসুফ ও নাহিদের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় তাদের শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে পাঠানো হয়েছে।

বিস্ফোরণে টেইলার্সের দোকান ছাড়াও পার্শ্ববর্তী আরাফা টেলিকম নামে একটি মোবাইল সার্ভিসিংয়ের দোকান, আলিফা স্টোর নামে একটি মুদি দোকান ও রিমন ডেকোরেটর নামের একটি দোকানও ক্ষতিগ্রস্ত হয়েছে। এসির বিস্ফোরণে ৪টি দোকানে অন্তত ৩০ লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে বলে ধারণা করছেন প্রতিষ্ঠানগুলোর মালিকপক্ষ।

সাভার মডেল থানার পুলিশ পরিদর্শক (অপারেশন) নয়ন কারকুন বলেন, তাৎক্ষণিকভাবে ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। এসির বিস্ফোরণ সম্পর্কে ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে জানানো হয়েছে। কর্তৃপক্ষের নির্দেশে পরবর্তী পদক্ষেপ গ্রহণ করা হবে।

নয়াশতাব্দী/একে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ