ঢাকা, বৃহস্পতিবার, ১৬ মে ২০২৪, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ৭ জিলকদ ১৪৪৫

মহাসড়কের পাশে পড়েছিল বাদশাহর মরদেহ

প্রকাশনার সময়: ০১ এপ্রিল ২০২৪, ১৩:১৬

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের পাশ থেকে সাগর বাদশাহ (৪০) নামে এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহতের পরিবারের অভিযোগ, পাওনা টাকা পরিশোধ করার পরেও স্থানীয় কয়েকজন তাকে পূর্ব শত্রুতার জেরে পরিকল্পিতভাবে হত্যা করেছে।

রোববার (৩১ মার্চ) সকাল ৯টায় কাঁচপুর নয়াবড়ি এলাকায় ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের পাশ থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

পরবর্তীতে তাকে উদ্ধার করে মদনপুর দি বারাকাহ হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

এদিকে সাগর বাদশাহর মৃত্যুতে হাসপাতালজুড়ে চলছিল শোকের মাতম।

নিহত সাগর বাদশাহ মুন্সিগঞ্জের গজারিয়া উপজেলার চর বাউসিয়া গ্রামের মৃত আবুল হোসেনের ছেলে। তবে তিনি বন্দর উপজেলার দেওয়ানবাগ কলাবাড়িস্থ তার নানির বাড়িতে বসবাস করতেন।

এলাকাবাসী জানায়, এ ঘটনার এক সপ্তাহ আগে স্থানীয় গাফফার ও রফিকের সঙ্গে টাকা পাওনা-দেনা নিয়ে সাগরের দ্বন্দ্ব হয়। সে সময় তারা সাগরকে ও তার স্ত্রী জায়েদাকে মারধর করে।

এ নিয়ে নিহতের মা রাবেয়া বেগম (৬৫) বাদি হয়ে বন্দর থানায় একটি অভিযোগ দায়ের করেন।

অভিযুক্তরা হলেন- বন্দরের দেওয়ানবাগ এলাকার মৃত নুরুল হকের ছেলে গাফফার (৪০) ও একই এলাকার মো. বাচ্চু মিয়ার ছেলে রফিক (৩২)।

পুলিশ জানায়, আমরা হত্যাকান্ডের খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছি। প্রাথমিক তদন্তে আমরা নাভনা ইউনাইটেড সিএনজি স্টেশনের সিসি ক্যামেরা চেক করেছি এবং দেখেছি দ্রুতগামী একটি বাস, একজন ব্যক্তিকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়।

তবে নিহতের পরিবারের দাবি, পরিকল্পিতভাবেই তাকে হত্যা করা হয়েছে।

নিহতের মা রাবেয়া বেগম বলেন, ‘আমার পুতেরে সকাল সাড়ে ৬টার দিকে ফোন কইরা নিয়া গেছে। গিয়া দেখি, ভাঙ্গারির দোকানগুলার সামনে ওর জুতাগুলা পইরা আছে। আমার পুতেরে মাইরা ফেলছে। আমরা এর বিচার চাই।’

এ বিষয়ে অভিযুক্ত গাফফার জানায়, সাগর বাদশাহ সড়ক দুর্ঘটনায় মারা গেছে। আমার নামে মিথ্যা অভিযোগ এনে ফাঁসানোর চেষ্টা করা হচ্ছে।

সোনারগাঁও থানার সেকেন্ড অফিসার পঙ্কজ কান্তি সরকার জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য নারায়ণগঞ্জ জেনারেল (হাসপাতালে) পাঠানো হয়েছে। পরবর্তীতেতে বিস্তারিত জানানো হবে।

এ বিষয়ে নারায়ণগঞ্জ ‘খ’ সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার শেখ বিল্লাল হোসেন জানান, বিষয়টি জানতে আরও সময় লাগবে। তদন্ত সাপেক্ষে বলা যাবে।

নয়াশতাব্দী/এনএস

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ