ঢাকা, শুক্রবার, ১০ মে ২০২৪, ২৭ বৈশাখ ১৪৩১, ১ জিলকদ ১৪৪৫

জিপিস্টার গ্রাহকদের নিয়ে রংপুরে বিশেষ ইফতার

প্রকাশনার সময়: ০১ এপ্রিল ২০২৪, ০৮:২৩

জিপিস্টার গ্রাহকদের নিয়ে গত ২৭ মার্চ রংপুরে এক বিশেষ ইফতারের আয়োজন করেছে দেশের শীর্ষস্থানীয় ও জনপ্রিয় মোবাইল নেটওয়ার্ক অপারেটর গ্রামীণফোন। ইফতারে স্টার গ্রাহকরা ছাড়াও উপস্থিত ছিলেন গ্রামীণফোনের চেয়ারম্যান ও টেলিনর এশিয়ার ডেপুটি হেড হাকন ব্রুয়াসেট কেজোয়েল, গ্রামীণফোনের চিফ এক্সিকিউটিভ অফিসার ইয়াসির আজমান, চিফ মার্কেটিং অফিসার মোহাম্মদ সাজ্জাদ হাসিব, রাজশাহী অঞ্চলের সার্কেল বিজনেস হেড মোহাম্মদ আতিকুল হোসাইনসহ গ্রামীণফোন ও টেলিনর গ্রুপের অন্যান্য উর্দ্ধতন কর্মকর্তারা।

ইফতার মাহফিলে গ্রামীণফোনের স্টার গ্রাহকদের মধ্যে রংপুরের বিভিন্ন গণ্যমান্য ব্যক্তিরাও উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে গ্রামীণফোনের সিইও ইয়াসির আজমান সবাইকে ধন্যবাদ জানিয়ে বলেন, “আপনাদের সাথে গ্রামীনফোনের সম্পর্কটা অনেক দিনের আর আমরা আন্তরিকভাবে কৃতজ্ঞ যে এই দীর্ঘসময় ধরে আপনারা আমাদের সাথে আছেন।

আমাদের চেষ্টা থাকে নিরবচ্ছিন্ন নেটওয়ার্ক সেবাসহ সব ধরণের ডিজিটাল সেবা প্রদান করা এবং মোবাইল কমিউনিকেশনের যাবতীয় সুবিধাদি আপনাদের জন্য নিয়ে আসা। আমরা প্রতিনিয়ত চেষ্টা করে যাচ্ছি, আমাদের সেবার সর্বোচ্চ মান নিশ্চিত করতে। আশা করি একসাথে পথ চলার এই সম্পর্ক সময়ের সাথে সাথে আরো দৃঢ় হবে। আপনারা আমাদের জন্য সবসময়ই অত্যন্ত স্পেশাল, আর তাই আপনাদের সেরা সার্ভিস দিতে আমাদের প্রচেষ্টা সবসময় অব্যাহত থাকবে।

সামনের দিনগুলোতে আপনাদের চাহিদা অনুযায়ী অত্যাধুনিক প্রযুক্তির নিত্যনতুন পণ্য ও সেবা নিয়ে আসতে সচেষ্ট থাকবো আমরা।" জিপি স্টারদের জন্য সারাদেশ জুড়ে ৭ হাজারের বেশি পার্টনার আউটলেটে আমরা বিশেষ সেবা নিশ্চিত করছি।

জিপিস্টার গ্রাহকরা ফ্রি সিম রিপ্লেসমেন্ট, পার্সোনাল রিলেশনশিপ ম্যানেজার, এয়ারপোর্ট মিট অ্যান্ড গ্রিট, ১২১-এ জিরো সেকেন্ড ওয়েটিং টাইম এবং কলড্রপের ক্ষেত্রে একই এজেন্টের ইনস্ট্যান্ট কলব্যাক, অভিযোগ সমাধানে অগ্রাধিকার, এক্সক্লুসিভ ইভেন্টগুলোতে আমন্ত্রণ পাওয়া, স্টার পার্টনার আউটলেটে বাড়তি ডিসকাউন্ট এবং বিভিন্ন স্টার পার্টনার আউটলেটে ডিসকাউন্ট উপভোগ করতে পারেন।

নয়া শতাব্দী/আরজে

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ