ঢাকা, শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ১৪ বৈশাখ ১৪৩১, ১৭ শাওয়াল ১৪৪৫

পাগলায় ছাত্রদলের আলোচনা সভা ও ইফতার মাহফিল

প্রকাশনার সময়: ২৯ মার্চ ২০২৪, ২০:৩১

ময়মনসিংহের পাগলায় বিএনপির চেয়ারপারসন খালেদা জিয়ার রোগমুক্তি ও দীর্ঘায়ু কামনায় আলোচনা সভা ও ইফতার মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) পাগলা থানা বিএনপির যুগ্ম আহ্বায়ক লংগাইর ইউনিয়ন পরিষদের সাবেক চেয়ারম্যান আব্দুল হামিদ শেখের বাড়ি প্রাঙ্গনে আলোচনা সভা ও ইফতার মাহফিলের আয়োজন করে জাতীয়তাবাদী ছাত্রদল পাগলা থানা শাখা।

ময়মনসিংহ জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ডা. মোফাকখারুল ইসলাম রানার সহযোগিতায় ইফতার ও দোয়া মাহফিলে খালেদা জিয়ার রোগমুক্তি, দীর্ঘায়ু এবং দেশ ও জাতির মঙ্গল কামনা করে মোনাজাত করা হয়। এতে ছাত্রদলের সহস্রাধিক নেতাকর্মী অংশ নেন।

পাগলা থানা ছাত্রদলের আহ্বায়ক মাজহারুল ইসলামের সভাপতিত্বে ও যগ্ম আহবায়ক সবুজ মন্ডল, মনিরুজ্জান মনির ও শামীম আজাদের সঞ্চালনায় আলোচনা সভা ও ইফতার মাহফিলে বক্তব্য রাখেন- বিএনপি নেতা আব্দুল হামিদ শেখ, বিএনপি নেতা আব্দুল বাতেন, বিএনপি নেতা মাওলানা কামাল উদ্দিন, পাগলা থানা যুবদল নেতা শেখ ফরিদ, পাগলা থানা স্বেচ্ছাসেবক দলের সদস্য সচিব মাহফুজুর রহমান, উপজেলা যুবদল নেতা সোহানুর রহমান শাহীন ইউনিয়ন ছাত্রদল সভাপতি শিব্বির আহমেদ তুষার, পাইথল ইউনিয়ন সভাপতি ফরিদ মিয়া, পাঁচবাগ ইউনিয়ন সভাপতি খালিদ হাসান বিজয়, দত্তের বাজার ইউনিয়ন সভাপতি সজীব মিয়া, নিগুয়ারী ইউনিয়ন সভাপতি মোশাররফ হোসেন, সাধারণ সম্পাদক সালেক মীর প্রমুখ।

নয়া শতাব্দী/এসআর

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ