ঢাকা, সোমবার, ২৯ এপ্রিল ২০২৪, ১৬ বৈশাখ ১৪৩১, ১৯ শাওয়াল ১৪৪৫

পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু 

প্রকাশনার সময়: ২৯ মার্চ ২০২৪, ১৪:৫২

রাজবাড়ীর গোয়ালন্দে দৌলতদিয়া লঞ্চঘাটের পন্টুন হতে পদ্মা নদীতে পড়ে ফিরোজ শেখ (২৮) নামে এক যুবকের মৃত্যু হয়েছে।

শুক্রবার (২৯ মার্চ) সকাল সোয়া ৭টার দিকে এ দুর্ঘটনা ঘটে।

নিহত যুবক মানিকগঞ্জের শিবালয় উপজেলার শিবালয় ৩নং ট্রাক টার্মিনাল সংলগ্ন আসগর আলী শেখের ছেলে।

বাংলাদেশ হ্যাচারীজের মেকানিক্যাল ইন্জিনিয়ার মনিরুজ্জামান মিন্টু জানান, সাপ্তাহিক ছুটির দিন হওয়ায় শুক্রবার ভোরে তিনি দৌলতদিয়া লঞ্চঘাটে বসে বরশি দিয়ে মাছ শিকার করছিলেন। হঠাৎ সকাল সোয়া ৭টার দিকে পেছন থেকে ওই যুবক এসে নদীতে পড়ে যায়। তখন তিনি আশপাশের লোকজনকে ডাকাডাকি করে জড়ো করেন। কিন্তু গভীর জলে ডুবে যাওয়ায় তারা কেউই তাকে উদ্ধার করতে পারেননি। পরে সকাল ৯টার দিকে ফায়ার সার্ভিসের কর্মীরা এসে তাকে উদ্ধার করে।

এ বিষয়ে নিহত যুবকের বাবা আজগর আলী শেখ জানান, আমার ছেলের ছোটবেলা থেকেই মৃগী রোগের সমস্যা ছিল। বৃহস্পতিবার সে গোয়ালন্দে আমার এক আত্মীয় বাড়িতে বেড়াতে এসে রাত্রি যাপন করে। শুক্রবার সকালে দৌলতদিয়া লঞ্চ ঘাটের পল্টুনে লঞ্চের জন্য অপেক্ষা করার সময় হঠাৎ করে তার মৃগী রোগ বেড়ে গেলে সে নদীতে পড়ে যায়।

নিহত যুবক ফিরোজ সেলফি পরিবহনের সুপারভাইজারের কাজ করতেন। তিনি স্ত্রী ও একমাত্র ছেলেকে নিয়ে ঢাকায় বসবাস করতেন।

গোয়ালন্দ ফায়ার সার্ভিসের টিম লিডার মো. সাবেকুল ইসলাম জানান, সংবাদ পেয়ে তারা দ্রুত ঘটনাস্থলে পৌঁছে। ঘণ্টাব্যাপী অভিযান চালিয়ে ওই যুবকের মরদেহ উদ্ধার করে দৌলতদিয়া নৌ-পুলিশের নিকট হস্তান্তর করেন।

দৌলতদিয়া নৌ পুলিশ ফাঁড়ির ইনচার্জ উপ-পরিদর্শক (এসআই) মো. ফরিদুজ্জামান জানান, মরদেহের সুরতহাল রিপোর্ট শেষ হয়েছে। স্বজনরা এসেছেন। পরবর্তী আইনানুগ ব্যবস্থা প্রক্রিয়াধীন।

নয়াশতাব্দী/টিএ

নয়া শতাব্দী ইউটিউব চ্যানেলে সাবস্ক্রাইব করুন

মন্তব্য করুন

এ সম্পর্কিত আরো খবর
  • সর্বশেষ
  • জনপ্রিয়

আমার এলাকার সংবাদ